মামুনুল হকের বিরুদ্ধে এবার কথিত 'দ্বিতীয় স্ত্রী' জান্নাতের মামলা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১

মামুনুল হকের বিরুদ্ধে এবার কথিত 'দ্বিতীয় স্ত্রী' জান্নাতের মামলা


মামুনুল হকের বিরুদ্ধে এবার কথিত 'দ্বিতীয় স্ত্রী' জান্নাতের মামলা


আজকের সংবাদ ডেক্সঃ হেফাজতে ইসলামের নেতা মামুনুল হকের বিরুদ্ধে তাঁর কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণা মামলা দায়ের করেছেন।


শুক্রবার(৩০শে এপ্রিল)সকালে নারায়ণগঞ্জ সোনারগাঁ থানায় এ মামলাটি করেন জান্নাত আরা ঝর্না।


সোনারগাঁ থানা পুলিশ সূত্রে জানায়, নারী ও শিশু নির্যাতন দমন আইনে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে  মামলাটি দায়ের করা হয়েছে। যাহার মামলার নং-৩০। 



হেফাজতে ইসলামের নেতা মামুনুল হক দ্বিতীয় স্ত্রী দাবি করলেও মামলায় জান্নাত নিজেকে মামুনুল হকের স্ত্রী বলেননি,তিনি বলেছেন,বিয়ের প্রলোভন ও অসহায়ত্বের সুযোগ নিয়ে মামুনুল হক আমার সঙ্গে সম্পর্ক করেছেন। কিন্তু বিয়ের কথা বললে মামুনুল করছি, করব বলে সময়ক্ষেপণ করতে থাকেন। তিনি বলেন ২০১৮ সাল থেকে ঘোরাঘুরির কথা বলে মামুনুল বিভিন্ন হোটেল, রিসোর্টে আমাকে নিয়ে যান।



মামুনুলের সঙ্গে পরিচয় প্রসঙ্গে জান্নাত চাইলে তিনি বলেন,২০০৫ সালে তাঁর স্বামী মাওলানা শহীদুল ইসলামের মাধ্যমে মামুনুল হকের সঙ্গে পরিচয় হয়। স্বামীর বন্ধু হওয়ায় আমাদের বাড়িতে মামুনুলের অবাধ যাতায়াত ছিল। মামুনুলের সঙ্গে পরিচয়ের আগে আমরা সুখে-শান্তিতে বসবাস করছিলাম। আমাদের স্বামী-স্ত্রীর মতানৈক্যের মধ্যে প্রবেশ করে মামুনুল হক। শহীদুল ও আমার মধ্যে দূরত্ব তৈরি করতে থাকেন। মামুনুলের  কারণে আমাদের দাম্পত্য জীবন চরমভাবে বিষিয়ে ওঠে। সাংসারিক এই টানাপোড়ানে একপর্যায়ে মামনুলের পরামর্শে  বিবাহবিচ্ছেদ হয়।


প্রসঙ্গত,গত ৩রা এপ্রিল সোনারগাঁয়ে রয়েল রিসোর্টে ঝর্নাসহ ধরা পড়েন মামুনুল হক। মামুনুল তাকে স্ত্রী বলে দাবি করেন। তবে ঝর্নার পরিবার দাবি করেন, মামুনুল তাকে বিয়ে করেননি। বিয়ের প্রলোভনে ব্যবহার করেছেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭