সরকারি নির্দেশনা না মানায় মানিকগঞ্জ শিবালয়ে ৩৪ মামলায় ৭৬ হাজার টাকা জরিমানা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১

সরকারি নির্দেশনা না মানায় মানিকগঞ্জ শিবালয়ে ৩৪ মামলায় ৭৬ হাজার টাকা জরিমানা


সরকারি নির্দেশনা না মানায় মানিকগঞ্জ শিবালয়ে ৩৪ মামলায় ৭৬ হাজার টাকা জরিমানা 


মোঃ নুর নবী জনিঃ-গণপরিবহনে সরকারি নির্দেশনা না মানায় মানিকগঞ্জের শিবালয়ে ৩৪ মামলায় ৭৬ হাজার টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত।


গতকাল বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত ঢাকা-আরিচা মহাসড়কের বিভিন্ন পয়েন্টে এই অভিযান পরিচালিত হয়। শিবালয় উপজেলা নির্বাহী অফিসার বি এম রুহুল আমিন রিমন ও সহকারী কমিশনার (ভূমি) ফারশিদ বিন এনাম এই অভিযান পরিচালনা করেন।


এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার বি এম রুহুল আমিন রিমন জানান,করোনা সংক্রমণ ঠেকাতে সরকার গণপরিবহনে অর্ধেক যাত্রী পরিবহনসহ স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশনা দিয়েছে। গত বুধবার থেকে এই নির্দেশনা কার্যকর হয়। নির্দেশনা ঠিকঠাকভাবে পালন হচ্ছে কিনা তা দেখতে সকালে ঢাকা-আরিচা মহাসড়কের টেপড়া, উথলী ও বরংগাইল বাসস্ট্যান্ডে অভিযান চালানো হয়। কিন্তু বেশিরভাগ যানবাহনেই দেখা যায় সরকারি নির্দেশনা যথাযথভাবে মানা হচ্ছে না।


তিনি আরও জানান, অর্ধেক যাত্রী পরিবহন না করা, ভাড়া বেশি নেয়া, সামাজিক দূরত্ব না মানা, এবং মাস্ক ব্যবহার না করার অভিযোগে ৩৪টি মামলা করা হয়। মামলায় নগদ জরিমানা আদায় করা হয় ৭৬ হাজার টাকা। করোনা সংক্রমণ ঠেকাতে জেলা প্রশাসকের নির্দেশে তাদের এই অভিযান প্রতিদিনই চলছে। সচেতনতামূলক কার্যক্রমের পাশাপাশি জরিমানাও করছেন। ভবিষ্যতেও এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭