র‌্যাব-১১র অভিযানে সোনারগাঁ ও সিদ্ধিরগঞ্জ হতে ২৪কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৩১ মার্চ, ২০২১

র‌্যাব-১১র অভিযানে সোনারগাঁ ও সিদ্ধিরগঞ্জ হতে ২৪কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার


র‌্যাব-১১র অভিযানে সোনারগাঁ ও সিদ্ধিরগঞ্জ হতে ২৪কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার


মোঃ নুর নবী জনিঃ- র‌্যাব-১১র পৃথক অভিযানে নারায়ণগঞ্জের সোনারগাঁ ও সিদ্ধিরগঞ্জ হতে ২৪ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে ও ১টি ট্রাক আটক করা হয়েছে।

গতকাল মঙ্গলবার(৩০মার্চ) রাত সাড়ে ১০টায় জেলার সিদ্ধিরগঞ্জ থানার মৌচাক এলাকায়  মাদক বিরােধী অভিযান চালিয়ে ১৩ কজি গাঁজা উদ্ধার করা হয়।

এসময় মাদক ব্যবসার সাথে জড়িত মিজান ওরফে মিরু হাসান (৩৬) নামে এক মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী সে কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানার ডগরাপাড়া এলাকার মৃত আব্দুল ওয়াদুদের ছেলে। 

অপর দিকে পৃথক আরেকটি অভিযানে বুধবার(৩১ মার্চ)সকাল ৯টায় একই জেলার সােনারগাঁ থানার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মােগরাপাড়া চৌরাস্তা এলাকায় গােপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১র একটি দল চট্টগ্রাম হতে  নারায়ণগঞ্জগামী পণ্য বােজাইকৃত একটি ট্রাক তল্লাশী কর ১১ কজি ৩০০ গ্রাম গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ী’কে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃতরা হলো মোঃ সেলিম (৪০), মোঃ লাদেন (২০) ও  মোঃ নিজাম(২০)।

মাদক ব্যবসায়ী মোঃসেলিম চট্টগ্রাম জেলার হালিশহর থানার উত্তর হালিশহর এলাকার মৃত আবুল হাসেমের ছেলে,মোঃ লাদেন কিশারগঞ্জ জেলার নিকলি থানার ছাতিরচর এলাকার মৃত আশ্রাফ আলীর ছেলে এবং মোঃ নিজাম চট্টগ্রাম জেলার সদরঘাট থানার মাদারবাড়ী এলাকার কালুর ছেলে। এসময় মাদক ব্যবসার কাজ ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়।


র‌্যাব-১১র তথ্য মতে জানাযায়,আসামী মিজান ওরফে মিরু হাসান আর্থিকভাব লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন যাবৎ আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অভিনব কায়দায় কুমিল্লা হতে অবৈধ মাদকদ্রব্য গাঁজা নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ,নরসিংদী ও এর আশপাশের এলাকায় বিক্রয় ও সরবরাহ করে আসছিল। অপর অভিযান গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী ট্রাক চালক মোঃ সেলিম এবং হেলপার মোঃ লাদেন ও মোঃ নিজাম পরস্পর যোগসাজসে দীর্ঘদিন ধরে চালক ও হেলপার পেশার আড়ালে ঢাকা, নারায়ণগঞ্জ, নরসিংদী ও এর আশপাশের এলাকায় অভিনব পায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে।


গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ ও সানারগাঁ থানায় মামলা দায়ের করা হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭