সাংবাদিকসহ অসহায়দের জিম্মি করে সরকারী জমিতে মার্কেট নির্মানের চেষ্ঠা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১৭ মার্চ, ২০২১

সাংবাদিকসহ অসহায়দের জিম্মি করে সরকারী জমিতে মার্কেট নির্মানের চেষ্ঠা


 সাংবাদিকসহ অসহায়দের জিম্মি করে সরকারী জমিতে মার্কেট নির্মানের চেষ্ঠা

নারায়ণগন্জ প্রতিনিধিঃ সোনারগাঁয়ের হাড়িয়া বৈদ্য পাড়ায় সাংবাদিকসহ অসহায়দের জিম্মি করে তাদের জমির সামনের সরকারী জমিতে জোড় করে মার্কেট নির্মানের চেষ্ঠা করছে সাতভাইয়া পাড়ার মৃত হাজী শহীদুল্লাহর ছেলে আব্দুল কাদের রতন। অসহায়রা বাধা দিলে লোক দেখানো থানায় অভিযোগ করে এবং থানা থেকে পুলিশ এনে কাজে যেন বাধা না দেয় তার মহরা চালায় বলে জানা যায়।

১৭ মার্চ বিকালে কাতার প্রবাসী ছোট ভাই কালাম হোসেনের ফোনে জানতে পায় সাংবাদিক সুলতান মাহমুদ যে তার বিল্ডিং এর সামনে জবর-দখল ইমারত করছে। সংবাদ শুনে সাংবাদিক সুলতান মাহমুদ অসুস্থ শরীরে ছুটে গিয়ে থানায় জিডি করেন এবং ইউএনও আতিকুল ইসলামের নিকট অভিযোগ করেন। ইউএনও সাথে সাথে তা এসি ল্যান্ড এর নিকট প্রেরন করেন। 


সুত্র মতে অভিযোগটি নিম্মরূপ, সাংবাদিক সুলতান মাহমুদ, পিতাঃ মরহুম চান মিয়া সরকার সাং-হাড়িয়া বৈদ্য পাড়া, থানাঃ সোনারগাঁ, জেলাঃ নারায়ণগঞ্জ বিবাদী আব্দুল কাদের রতন গং পিতাঃ মরহুম হাজী শহিদুল্লাহ গ্রামঃ সাতভাইয়া পাড়া(বৈদ্যের বাজার) থানাঃ সোনারগাঁ জেলাঃ নারায়ণগঞ্জ হাড়িয়া মৌজার মনার বাগ রাস্তার পুর্বপাশে আমার এবং পাশাপাশি অনেকের জমির মধ্যে অবৈধ ও জোড়পুর্বক কাজ করছে। এলাকার লোকজনের মাধ্যামে বাধা দিলে আব্দুল কাদের রতন অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং আমাকে জানে মেরে ফেলার হুমকি প্রদান করে। আমি সোনারগাঁ গেলে আমাকে সেখানেই পুতে রাখবে বলে হুংকার দেয়। এমনাবস্থায় আমি শংকিত, আমাকে আইনি সহযোগিতা করে অবৈধ ও জোরপুর্বক কাজ বন্ধ করার ব্যবস্থা গ্রহনের আবেদন করছি।


এব্যপারে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলমকে অবগত করা হয়েছে বলে জানা যায়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭