হাজ্বী আলাউদ্দীনের পুত্র, পুলিশের এ.এস.আইয়ের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ ও অপপ্রচারে এলাকাবাসীর ক্ষোভ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১ মার্চ, ২০২১

হাজ্বী আলাউদ্দীনের পুত্র, পুলিশের এ.এস.আইয়ের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ ও অপপ্রচারে এলাকাবাসীর ক্ষোভ


বিশিষ্ট ব্যাবসায়ী হাজ্বী আলাউদ্দীনের পুত্র,পুলিশের এ.এস.আই নূরনবীর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ ও অপপ্রচারে এলাকাবাসীর ক্ষোভ 


আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বিশিষ্ট ব্যাবসায়ী হাজ্বী আলাউদ্দীনের ছেলে,পুলিশের এ.এস.আই নূরনবীর বিরুদ্ধে প্রশাসনের বিভিন্ন দপ্তরে মিথ্যা অভিযোগ এবং বানোয়াট ও মানহানিকর খবর প্রকাশ করায় জনমনে তীব্র ক্ষোভ ও অসন্তোষের সৃস্টি হয়েছে,উঠেছে সমালোচনার ঝড়,দেখা দিয়েছে মিশ্রপ্রতিক্রিয়া।স্থানীয়রা বলছেন বিশিষ্ট ব্যাবসায়ী হাজ্বী আলাউদ্দীনের মানসম্মান ক্ষুন্ন ও পুলিশের সুনাম ক্ষুন্ন করতেই তার ছেলে পুলিশের এ.এস.আই নূরনবীকে বিতর্কিত ও  সমাজে হেয় প্রতিপন্ন করতেই মিথ্যা অভিযোগ ও সংবাদ প্রকাশ করা হয়।



বিশিষ্ট ব্যাবসায়ী হাজ্বী আলাউদ্দীনের ছেলে এ.এস.আই নূরনবীকে নিয়ে বানোয়াট তথ্যদিয়ে মিথ্যা সংবাদ প্রচার করায় এলাকাবাসীর মাঝে তীব্র ক্ষোভ বিরাজ করছে।



ঘটনার সত্যতা প্রমাণে পহেলা মার্চ সোমবার দূপুরে পিরোজপুর ইউনিয়নের নোয়াগাঁও,দুধঘাটা,পেচাইন, মঙ্গলেরগাঁও পিরোজপুরসহ বিভিন্ন এলাকায় খবর নিয়ে জানা গেছে, পিরোজপুর নোয়াগাঁওয়ে হাজ্বী আলাউদ্দীন পৈত্রিক সূত্রেই সৌখিন ভাবে জীবন যাপণ করে আসছেন। হাজ্বী আলাউদ্দীন একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী।তার ছেলে ইয়ানবী একজন স্বনামধন্য ব্যবসায়ী ও তার আরেক ছেলে পুলিশের এএসআই নুরনবী তিনি দীর্ঘ দিন সুনামের সহিত পুলিশের হিসাব বিভাগ,সেগুনবাগিচা,ঢাকায় কর্মরত আছেন। তাছাড়া তারা এলাকার সবার দূঃখ কষ্টের সময় পাশে দাঁড়ান।শুধু পাশেই নয় এতিমদের জন্য দুইদুটি মা্দ্রাসাও করেন দেন।



স্থানীয় এলাকাবাসী মামুন ও একাধিক গ্রামবাসী জানান,হাজ্বী আলাউদ্দীন ও তার ছেলেরা খুবই ভালো মানুষ,আমাদের যেকোন বিপদে আপদে তারা পাশে থাকেন।পুলিশের এএসআই নুরনবীকে নিয়ে যে মিথ্যা সংবাদ প্রচার করেছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।



এ বিষয়ে এএসআই নুরনবী বলেন,আমার চাকুরীর ছুটি কালিন সময়ে সবাইকে নিয়ে মাদক ও সন্ত্রাস মুক্ত সমাজ গঠণের কাজ করি বিধায় ও আমার আত্মীয়র কাছে একটি সন্ত্রাসী মহল বিভিন্ন সময় চাঁদা দাবী করলে প্রতিবাদ করায় আমাকে নিয়ে মিথ্যা সংবাদ প্রচার করে প্রশাসন ও মানুষের কাছে হেয়প্রতিপন্ন করার পায়তারা করছে।কাউকে সহযোগিতাতো দুরের কথা আমি বা আমার পরিবারের কেহ কোন জমি দখল,কোম্পানির বালু ভরাট ও এলাকায় আধিপত্য বিস্তারে জড়িত নই।আমি এই মিথ্যা সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে ভবিষ্যতে কোন সংবাদ প্রচার করতে হলে অবশ্যই সরেজমিনে এসে সঠিক তথ্য নিয়ে সংবাদ প্রচারের জন্য সাংবাদিক ভাইদের অনুরোধ করছি।আমি স্বচ্ছতা ও সততার সাথে বাংলাদেশ পুলিশের পরিচালনা করে মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭