সোনারগাঁয়ে অবৈধ চুনের কারখানা গুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১

সোনারগাঁয়ে অবৈধ চুনের কারখানা গুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত


সোনারগাঁয়ে অবৈধ চুনের কারখানা গুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত


আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার পৌরসভার রাইজদা এলাকায় অবৈধভাবে গড়ে ওঠা একটি চুন তৈরির কারখানা ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে গুড়িয়ে দিয়েছে তিতাস কর্তৃপক্ষ। 


বৃহস্পতিবার(১৮ফেব্রুয়ারী)সকালে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এ কারখানাটি গুড়িয়ে দেয়া হয়।


এসময় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম। 


এসময় আরও উপস্থিতি ছিলেন,প্রকৌশলী আবু রায়হান, প্রকৌশলী রিফাত আবদুল্লাহ, প্রকৌশলী তানভীর আহমেদসহ তিতাস কর্তৃপক্ষ ও থানা পুলিশের অন্যান্য কর্মকর্তারা।


তিতাস কর্তৃপক্ষ জানান, সোনারগাঁ পৌরসভার মুজিবুর রহমান রাইজদিয়া এলাকায় একটি চুনা ফ্যাক্টরী তৈরী করে অবৈধ গ্যাস সংযোগ নিয়ে পরিবেশের ছাড়পত্র ছাড়াই ব্যবসা পরিচালনা করে আসছে।যেখানে অবৈধ গ্যাস সরকারের মাসে ৩০/৩৫ লাখ টাকার গ্যাস পুড়ছেন। এর আগেও গত রোজায় সহকারী কমিশনার ভুমি আল-মামুন এ ফ্যাক্টরীটিতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ফ্যাক্টরীটি গুড়িয়ে দিয়ে ছিলেন। কিন্তু ক্ষমতাশীন ব্যক্তি মুজিবুর রহমান পৌরসভার কিছু অসাধু ও রাজনৈতিক নেতাদের মাসিক মাসোহারা দিয়ে রাতের আধারে চুনা ফ্যাক্টরীটি চালিয়ে ব্যবসা পরিচালনা করে আসছেন। আবাসিক এলাকার ভেতর গড়ে তোলা এ চুনা ফ্যাক্টরীটির তাপ ও ড্যস্টের কারণে আশপাশের বাড়ীঘরে মানুষ বসবাসের অনুপযোগী হয়ে পড়েছে।পরে ভ্রাম্যমাণ আদালতের সহযোগিতায় কারখানাটি গুড়িয়ে দেওয়া হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭