পিবিআই পুলিশের অভিযানে ২৪ ঘন্টায়,দের মাস ধরে নিখোঁজ হওয়া প্রতিবন্ধি মেয়ে উদ্ধার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১

পিবিআই পুলিশের অভিযানে ২৪ ঘন্টায়,দের মাস ধরে নিখোঁজ হওয়া প্রতিবন্ধি মেয়ে উদ্ধার


পিবিআই পুলিশের অভিযানে 
২৪ ঘন্টায়,দের মাস ধরে নিখোঁজ হওয়া প্রতিবন্ধি মেয়ে উদ্ধার


আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জের কদমতলী খালপাড় থেকে গত ২রা জানুয়ারী মোঃ মাজেমান আলী ধনুর মানসিক প্রতিবন্ধি মেয়ে মোসাঃ মুন্নী আক্তার (১১) হারিয়ে গেলে তার পিতা সিদ্ধিরগঞ্জ থানায় গত ০৩/০১/২০২১ইং একটি সাধারণ ডাইরী করেন। 


৪৫ দিনেও উক্ত ভিকটিমের কোন সন্ধান না পাওয়ায় ভিকটিমের পরিবার গত ১৭ই ফেব্রুয়ারী নিখোঁজ ভিকটিম উদ্ধারের সহায়তা চেয়ে পুলিশ সুপার,পিবিআই নারায়ণগঞ্জ জেলার শরনাপন্ন হলে তাৎক্ষণিক পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম(পিপিএম) মানসিক প্রতিবন্ধি শিশুকে উদ্ধারের জন্য এসআই (নিঃ) টিপু সুলতান কে দায়িত্ব অর্পন করেন। 


বিষয়টিকে মানবিক দৃষ্টিকোন থেকে বিশেষভাবে গুরুত্ব দিয়ে পিবিআই পুলিশের এসআই টিপু সুলতান নিখোঁজ ভিকটিম মুন্নীকে উদ্ধারের লক্ষ্যে তৎপর হয়ে তথ্যপ্রযুক্তি ও সামজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে ব্যাপক প্রচার প্রচারণা চালিয়ে ২৪ ঘন্টার মধ্যে বৃহস্পতিবার(১৮ ফেব্রুয়ারী)ভিকটিমকে উদ্ধারপূর্বক ভিকটিমের পরিবারের নিকট হস্তান্তর করেন।


এবিষয়ে পিবিআই পুলিশের এসআই টিপু সুলতান বলেন,গত ২রা জানুয়ারী মোঃ মাজেমান আলী ধনুর মানসিক প্রতিবন্ধি মেয়ে মোসাঃ মুন্নী আক্তার (১১) হারিয়ে গেলে তার পিতা সিদ্ধিরগঞ্জ থানায় গত ০৩/০১/২০২১ইং একটি সাধারণ ডাইরী করেন,নিখোঁজ ডায়রি করার পর তাকে খুজে না পেয়ে অবশেষে পুলিশ সুপার,পিবিআই নারায়ণগঞ্জ জেলার শরনাপন্ন হলে তাৎক্ষণিক পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম (পিপিএম) স্যার আমাকে মানসিক প্রতিবন্ধি শিশুকে উদ্ধারের জন্য দায়িত্ব অর্পন করলে আমি বিশেষভাবে গুরুত্ব দিয়ে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ২৪ ঘন্টার মধ্যে ঢাকার কদমতলীস্থ একটি আশ্রয়কেন্দ্র Leedo care centre এর থেকে তাকে উদ্ধার করি।


এবিষয়ে তিনি আরও বলেন,গত ৪ই জানুয়ারী মুন্নী কে গেন্ডারিয়া থানা পুলিশ উদ্ধার করে তার নাম ঠিকানা জিজ্ঞাসা করলে সে সঠিকভাবে বলতে না পারায় গেন্ডারিয়া থানা পুলিশ কর্তৃক শিশু ভিকটিম মুন্নী কে দক্ষিন কেরানীগঞ্জ,ঢাকার কদমতলীস্থ একটি আশ্রয়কেন্দ্র Leedo care centre এ হস্তান্তর করেন।আজ ভিকটিম মুন্নীর পিতা মাতাসহ গেন্ডারিয়া থানায় পিবিআই নারায়ণগঞ্জ টিম উপস্থিত হয়ে উক্ত থানার মাধ্যমে ভিকটিম মুন্নী কে গেন্ডারিয়া থানা, ডিএমপি, হতে পিবিআই নারায়ণগঞ্জ জেলা কার্যালয়ে নিয়ে আসি। ভিকটিম মুন্নীকে তার পিতামাতার নিকট সুস্থ স্বাভাবিক অবস্থায় তাদের জিম্মায় প্রদান করা হয়।


উদ্ধার কৃত মুন্নি নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার কদমতলী,পশ্চিমপাড়া মাজার কালভার্ট এলাকার বাবুল এর ভাড়াটিয়া ও চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার বালুচর,নববিশনাথপুর গ্রামের মাজেমান আলী ধনুর মানসিক প্রতিবন্ধি মেয়ে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭