সোনারগাঁয়ে র‌্যাবের অভিযানে ফেনসিডিল ও প্রাইভেটকারসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১

সোনারগাঁয়ে র‌্যাবের অভিযানে ফেনসিডিল ও প্রাইভেটকারসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার


সোনারগাঁয়ে র‌্যাবের অভিযানে ফেনসিডিল ও প্রাইভেটকারসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার


আজকের সংবাদ ডেস্কঃ র‌্যাব-১১র অভিযানে নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার কাঁচপুর হতে ২৫০ বোতল ফেনসিডিল ও প্রাইভেটকারসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার।


বৃহস্পতিবার(২৮জানুয়ারী)ভোর সাড়ে ৪টায় ঢাকা চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।


র‌্যাব-১১র কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরী(পিপিএম)জানান,গোপন সংবাদের তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার ভোর সারে ৪টায় নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানার চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর এলাকার কাঁচপুর সিএনজি রিফিউলিং সেন্টার এর সামনে বিশেষ অভিযানে চালিয়ে কুমিল্লা হতে ঢাকাগামী একটি প্রাইভেটকারে তল্লাশী কালে ২৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয় এবং অবৈধ মাদকদ্রব্য ফেনসিডিল পাচারের দায়ে মোঃ রুবেল হোসেন(২৮)নামে  ১জন মাদক পাচারকারীকে গ্রেফতার করা হয়। এসময় গ্রেফতারকৃত আসামীর হেফাজত থেকে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি প্রাইভেটকার জব্দ করা হয়।


তিনি আরও জানান,গ্রেফতারকৃতকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, আসামী মোঃ রুবেল হোসেন (২৮) বরিশাল জেলার কাজীরহাট থানাধীন আন্দারমানিক এলাকার মোঃ আনিস মুন্সীর ছেলে। সে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার আটি হাউজিং সিদ্ধিরগঞ্জ এলাকায় বসবাস করে এবং প্রাইভেটকার চালিয়ে জীবিকা নির্বাহ করে। গ্রেফতারকৃত আসামী ও পলাতক আসামীরা পরষ্পর যোগসাজশে প্রাইভেটকার যোগে যাত্রী পরিবহনের আড়ালে অভিনব পন্থায় ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় নিষিদ্ধ মাদক দ্রব্য ফেনসিডিল ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। জিজ্ঞাসাবাদে মাদক পাচারকারী মোঃ রুবেল হোসেন স্বীকার করে যে, সে দীর্ঘদিন যাবৎ পলাতক আসামীর যোগসাজশে অবৈধভাবে সীমান্ত এলাকা দিয়ে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল বাংলাদেশে প্রবেশ করায় এবং বিশেষ কৌশলে প্রাইভেটকার যোগে নিয়ে আসে। মাদক ব্যবসা ছিল তার একমাত্র পেশা মূলত প্রাইভেটকার চালক তার একটি ছদ্মবেশ মাত্র।  


গ্রেফতারকৃত  ও পলাতক আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭