কাচঁপুর হাইওয়ে থানা পুলিশের অভিযানে ৩ ডাকাতসহ ছিনতাই হওয়া ২৭টি ছাগল উদ্ধার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১

কাচঁপুর হাইওয়ে থানা পুলিশের অভিযানে ৩ ডাকাতসহ ছিনতাই হওয়া ২৭টি ছাগল উদ্ধার


কাচঁপুর হাইওয়ে থানা পুলিশের অভিযানে ৩ ডাকাতসহ ছিনতাই হওয়া ২৭টি ছাগল উদ্ধার 


আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাচঁপুর হাইওয়ে থানা পুলিশের সাহসী অভিযানে তিন ডাকাত সহ ছিনতাই হওয়া ২৭টি ছাগল উদ্ধার করা হয়েছে। 


কাচঁপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মনিরুজ্জামান জানান, আজ বুধবার ভোর ৬ঃ৩০ টার দিকে রংপুর থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী টিএম পরিবহন রেজিঃ নং ঢাকা মেট্রো ব ১৫-৭৪৭৬ বাসটি কাঁচপুর বাসষ্ট্যান্ডে পৌছালে ১জন মহিলা ও ৪ জন পুরুষ চট্টগ্রাম যাওয়ার কথা বলে উক্ত বাসে উঠে। নারায়নগঞ্জ জেলার বন্দর থানার লাঙ্গলবন্দ নামক স্থানে পৌছানো মাত্র সুপারভাইজার ও ড্রাইভারকে পিস্তলের ভয় দেখিয়ে ডাকাতদল বাসের বক্সে থাকা ২৭ টি ছাগল জোর পুর্বক নামাতে থাকে। কাঁচপুর হাইওয়ে থানার গল্ফ ০৭ টহল ডিউটি টিমের উপস্থিতি দেখে ডাকাতদল দ্রুত ১০ টি ছাগল নিয়ে গ্রামের দিকে পালাতে থাকে। সাথে সাথে এএসআই রুবেল শেখ তাদের ধাওয়া করে ০৭ টি ছাগল উদ্ধার করে। ডাকাতদল ৩ টি ছাগল নিয়ে দ্রুত পালিয়ে যায়। সঙ্গে সঙ্গে বন্দর থানার কামতাল ফাড়ির টহল টিমকে জানালে তারা দ্রুত গ্রামের ভিতর ডাকাত দলকে ধাওয়া করে ০৩ জন ডাকাত এবং তাদের হেফাজতে হতে আরো ০২ টি ছাগল উদ্ধার করে।


একই দিনে ভোর ৩.৩০মিনিটের দিকে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের কাচঁপুরে ছিনতাইয়ের প্রস্তুতিকালে সোনারগাঁও উপজেলার কাচঁপুর পুরান বাজার এলাকার মফিজুল ইসলামের ছেলে ছিনতাইকারী হৃদয় (২২) কে আটক করে কাচঁপুর হাইওয়ে থানার এসআই নুরুল হাসান। আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে আদালতে প্রেরণ করা হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭