সোনারগাঁয়ে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১

সোনারগাঁয়ে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণ



আজকের সংবাদ ডেস্কঃ সারাদেশের নেয় নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের ঝাউচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণ অনুষ্ঠিত হয়েছে ।


ঝাউচর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হাজী আলমচাঁন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।


করোনা কালীন সময়ে শিক্ষার্থীদের ও অভিভাবকদের সচেতন থেকে সরকারি বিধি নিষেধ মেনে বাড়িতেই শিক্ষা কার্যক্রম চালিয়ে যেতে আহ্বান জানান প্রধান আলোচক হিসাবে উপস্থিত বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপকমিটির আর্স্তজার্তিক বিষয়ক সদস্য ইঞ্জিনিয়ার সফিকুল ইসলাম। তিনি আরোও বলেন,প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদের সকলেরর অভিভাবক, দেশ ও জনগনের কল্যানে নিবেদিত প্রান সকলের স্বাস্থ্য সুরক্ষায় সর্তকতার সহিত কাজ করে যাচ্ছেন।


এসময় উপস্থিত ছিলেন,ঝাউচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওয়াহিদুজ্জামান ,বিদ্যালয় পরিচালনা কমিটির সহসভাপতি হাজী আবু হানিফ, সাবেক সভাপতি কামাল আহম্মেদ,মর্নিংসান কিন্ডার গার্টেনের পরিচালক লুৎফর রহমান,সোনাগাঁ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭