বন্দরে জনসচেতনতায় মাস্ক বিতরণ করে নতুন বছর শুরু করলেন অনাবিল নির্ঝর - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১

বন্দরে জনসচেতনতায় মাস্ক বিতরণ করে নতুন বছর শুরু করলেন অনাবিল নির্ঝর


বন্দরে জনসচেতনতায় মাস্ক বিতরণ করে নতুন বছর শুরু করলেন অনাবিল নির্ঝর



নিজস্ব প্রতিনিধিঃ পহেলা জানুয়ারি, ইংরেজী শুভ নববর্ষ ২০২১ সালের আগমণে বছরের শুরতেই জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে তরুণ ও যুব সমাজের অহংকার আলহাজ্ব একেএম অয়ন ওসমানের পক্ষ থেকে বন্দরস্থ নাসিক ২৫ নং ওয়ার্ডের সোমবাড়িয়া বাজার এলাকায় মাস্ক বিতরণ করেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও ২৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি অনাবিল দাশ নির্ঝর।


এদিন সকালে উক্ত মাস্ক বিতরণ কর্মসূচিতে বিশেষভাবে উপস্থিত ছিলেন নাসিক ২৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ শাহ আলম ও সাধারণ সম্পাদক এড. আলামিন মোল্লা। এছাড়াও উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা হাজ্বী আক্তার, নাসিক ২৫ নং ওয়ার্ড জাতীয় পার্টির আহবায়ক মোঃ শাওন, বন্দর থানা ছাত্রলীগ নেতা সোলাইমান দেওয়ান শুভ, সুজন খান, রিয়াজ আহমেদ, ২৫ নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা সিহাব, নিলয়, রাইসুল, রোহান ও শাকিল সহ অনেকে।


মাস্ক বিতরণ কর্মসূচি উপলক্ষ্যে গণমাধ্যমকে ছাত্রলীগ নেতা অনাবিল দাশ নির্ঝর বলেন, সদ্য বিদায়ী ২০২০ সালের মার্চ মাস থেকে ভয়ানক করোনা ভাইরাস প্রতিরোধে আমরা আমাদের প্রিয় নেতা জনাব অয়ন ওসমানের দিক-নির্দেশনায় দেশ, সমাজ ও জনগনের কল্যাণে সারাবছর নানারকম উদ্যোগ গ্রহণ সহ জনসচেতনতা সৃষ্টিতে বিভিন্ন জনকল্যাণমুখী কাজ করে এসেছি। জনগনের স্বার্থে আমরা এখনো মাঠে আছি এবং শেষ পর্যন্ত থাকবো। তাই এরই ধারাবাহিকতায় আজ ১লা জানুয়ারি ইংরেজি নববর্ষ ২০২১ সালের শুরুর সকালে আমরা আমাদের নেতা জনাব অয়ন ওসমানের পক্ষ থেকে ভয়ানক করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টিতে এলাকার জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করে বছরটি শুরু করলাম। মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থণা করি ২০২০ সালের সাথে-সাথে যেনো এই প্রাণঘাতী করোনা ভাইরাসকেও আমরা চিরতরে বিদায় জানাতে পারি এবং সেই সাথে নতুন এই বছরটি যেনো আমাদের বিশ্ববাসীকে সুখ, শান্তি ও সম্বৃদ্ধি দিয়ে ভরে তোলে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭