সোনারগাঁয়ে জৈনপুর যুব সমাজের উদ্যোগে শেখ রাসেল স্মৃতি স্বরণে ডিগবার ফুটবল টুনামেন্ট অনুষ্ঠিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১

সোনারগাঁয়ে জৈনপুর যুব সমাজের উদ্যোগে শেখ রাসেল স্মৃতি স্বরণে ডিগবার ফুটবল টুনামেন্ট অনুষ্ঠিত


 

সোনারগাঁয়ে জৈনপুর যুব সমাজের উদ্যোগে শেখ রাসেল স্মৃতি স্বরণে ডিগবার ফুটবল টুনামেন্ট অনুষ্ঠিত 


মোঃনুর নবী জনিঃ শেখ রাসেল স্মৃতিস্বরণে জৈনপুর যুব সমাজের উদ্যোগে যুব ও কিশোরদের মাদক থেকে দূরে রাখতে নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে ডিগবার ফুটবল ম্যাচের আয়োজন করা হয়েছে। 


গতকাল শুক্রবার বিকেলে উপজেলার পিরোজপুর ইউনিয়নের জৈনপুর মাঠে এ ম্যাচের আয়োজন।


প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয়  উপকমিটির আন্তর্জাতিক বিষয়ক সদস্য ও সোনারগাঁয়ের কৃতি সন্তান ইঞ্জিনিয়ার শফিকুল ইসলাম মিন্টু।


পিরোজপুর ইউনিয়নের বিশিষ্ট ব্যবসায়ী রফিকুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জেলা পরিষদ সদস্য ও সোনারগাঁ উপজেলার সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাজ্বী মোঃ নুরে আলম খাঁন।জে সি আই গ্রুপের চেয়ারম্যান হাজ্বী নজরুল ইসলাম।


এসময় প্রধান অতিথি ইঞ্জিনিয়ার শফিকুল ইসলাম বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ সকল দিক থেকে এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী সারাদেশে মাদক বিরোধী অভিযান নির্দেশনা দিয়েছেন। উন্নয়নের কাঙ্খিত লক্ষ্য পৌঁছাতে তরুণদের মাদক থেকে বিরত থাকতে হবে। এ সময় তিনি তরুণদের মেধা ও প্রতিভাকে কাজে লাগিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা করা হবে বলে উল্লেখ করেন।দেশের স্বার্থে যেকোন বিনিময়ে সমাজ থেকে মাদক নির্মূল করতে হবে,তাই স্থানীয় তরুনদের খেলাধুলার প্রতি আকৃষ্ট করার মাধ্যমে মাদক নির্মূল করতেই এই আয়োজন করা হয়েছে বলে তিনি বলেন।


শাহপরান ও রিয়াজের পরিচলানায় অনুষ্ঠিত খেলায় নয়ামাটি ক্লাব সেভেন ষ্টার ক্লাবকে  ১-০ গোলে পরাজিত করে জয়ী হয়েছেন।


এসময় আরোও উপস্থিত ছিলেন,সাবেক ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি নুরে আলম,জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ সুজন ভুইয়া,বাংলাদেশ ছাত্রসমাজের কেন্দ্রীয় সদস্য শাহেদ আহমেদ, পিরোজপুর ইউনিয়নের যুবলীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী আহমেদ আলী তানভীর,কাঁচপুর ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ তারেক মাহমুদ,ছাত্রলীগ নেতা মোরসালিন সরকার অনয় প্রমূখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭