মিথ‍্যা অপপ্রচারের বিরুদ্ধে নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন কাউন্সিলর দুলাল মিয়া - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১

মিথ‍্যা অপপ্রচারের বিরুদ্ধে নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন কাউন্সিলর দুলাল মিয়া



মিথ‍্যা অপপ্রচারের বিরুদ্ধে নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন  কাউন্সিলর দুলাল মিয়া


আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর দুলাল মিয়ার বিরুদ্ধে ষড়যন্ত্র, মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত তথ্য দিয়ে অপপ্রচার এর তথ‍্য পাওয়া গেছে।


এ প্রসঙ্গে কাউন্সিলর দুলাল মিয়া জানান,তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি সংগ্রাম প্রতিদিন অনলাইন নিউজ নামে ও আরও একটি ফ‍্যাক আইডি থেকে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র ও মিথ্যা, বানোয়াট তথ্য দিয়ে অপপ্রচার চালানো হচ্ছে। যাহা গত ১১জানুয়ারী শনিবার সংগ্রাম প্রতিদিন অনলাইন নিউজ যে সংবাদ ছাপানো হয়েছে যাহাতে লিখা আমি গভীর রাত তিনটার দিকে (১০জানুয়ারি)প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে পৌরসভার ৯নং ওয়ার্ডের ভট্টপুর গ্রামের গোপাল মিস্ত্রীর বাড়ির সামনের মূল লাইন থেকে পাইপ ষোলপাড়া এবং বৈদ্যেরবাজার ইউনিয়নের চান্দেরকৃত্তি,হাড়িয়া ও গাবতলী পর্যন্ত অবৈধ সহস্রাধিক গ্যাস লাইন নতুন করে সংযোগ দিয়েছে এটা সম্পূর্ন মিথ্যা ও বানোয়াট যাহা সাংবাদিকদের ভুল তথ্য দিয়ে প্রচার করা হয়েছে,এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সাথে সাংবাদিক ভাইদের অনুরোধ করছি ভবিষ্যতে সত্য বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করার জন্য অনুরোধ করছি।নির্বাচন আসলেই আমার বিরুদ্ধে এই ধরনের অপপ্রচার চালানো হয় ।  এই অপপ্রচার চালিয়ে আমাকে দাবিয়ে রাখা যাবে না। পৌরসভার ৫নং ওয়ার্ডবাসীকে নিয়ে আমি আমার রাজনৈতিক কর্মকাণ্ড ও সাধারন মানুষের পাশে দাঁড়িয়ে মানবতার কাজ করে যাবো। ইনশালাল্লাহ ।


তিনি আরও বলেন, যাহারা আমার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক, মিথ্যা, বানোয়াট তথ্য দিয়ে অপপ্রচার চালাচ্ছেন শীঘ্রই আমি আইনগত ব্যবস্থা নেওয়া জন্য প্রশাসনের সহযোগিতায় চাইবো। আমার পরিকল্পনা ছিল পৌরসভার ৫নং ওয়ার্ডের জনগণকে সুখে শান্তিতে বসবাসের জন‍্য আইনের সুশাসন ও শান্তি প্রতিষ্ঠা করা। আমি বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে পৌরসভার ৫নং ওয়ার্ডবাসীকে সাথে নিয়ে শান্তির পৌরসভার ৫নং ওয়ার্ড উপহার দিতে পেরেছি।তাই প্রিয় এলাকাবাসীকে অনুরোধ করবো বিভ্রান্ত না হয়ে আপনারা সজাগ থাকুন। আমি সকলের সহযোগিতা ও দোয়া কামনা করছি। আমীন ।


নিবেদক, 

মোঃদুলাল মিয়া





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭