প্রেমিকার শোকে প্রেমিকের আত্মহত্যা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

প্রেমিকার শোকে প্রেমিকের আত্মহত্যা



প্রেমিকার শোকে প্রেমিকের আত্মহত্যা

আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে প্রেমিকার মৃত্যুর এক সপ্তাহ পর প্রেমিক মাহবুবুব আলম আশিক (২৬) নামের এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে পুলিশ নিহত আশিকের লাশ উদ্ধার করে

গতকাল শনিবার (৫ ডিসেম্বর) বিকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নের ঝাউচর গ্রামে ঘটনাটি ঘটে। নিহত জাকির ঝাউচর জাকির মিয়ার বাড়ির ভাড়াটিয়া। সে মেঘনা সুগারে শ্রমিক হিসেবে কর্মরত ছিল। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা মর্গে প্রেরণ করেছে।

শনিবার বিকালে তার ভাড়াটিয়া ঘরের দরজা বন্ধ দেখে পাশের ঘরের লোকজন পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ নিহত আশিকের ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে ঘরের আড়ার সাথে গামছা দিয়ে গলায় ফাঁস লাগা অবস্থায় লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক হাসিব হাসান জানানচাঁদপুর জেলার সাকদি রামপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে মাহবুবুর রহমান আশিক ওই এলাকায় একটি মেয়ের সাথে দীর্ঘদিন ধরে প্রেম করে আসছিল। কিছুদিন আগে ওই মেয়ের বাবা মা অন্য জায়গায় মেয়ের ঠিক করে। এ কারণে মেয়েটি আত্মহত্যা করে। মেয়েটি আত্মহত্যার পর ছেলেটি মানসিকভাবে ভেঙে পড়ে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭