জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত-৪,প্রাণ ভয়ে পালিয়ে বেড়াচ্ছে নিরীহ মান্নানের পরিবার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত-৪,প্রাণ ভয়ে পালিয়ে বেড়াচ্ছে নিরীহ মান্নানের পরিবার


জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত-৪,প্রাণ ভয়ে পালিয়ে বেড়াচ্ছে নিরীহ মান্নানের পরিবার


নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ জমি সংক্রান্ত বিষয়ে বিরোধের জের ধরে আপন ভাই এবং তার মাদক ব্যবসায়ী ও বখাটে ছেলেদের আঘাতে রক্তাক্ত জখম হয়ে আবারও হামলার ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন মৃত লতিফের ছেলে দিন মজুর অসহায় আব্দুল মান্নান।


ঘটনাটি ঘটেছে নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার সাদিপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড অন্তর্গত লস্করবাড়ী এলাকায়। এ বিষয়ে ভুক্তভোগী আবদুল মান্নান এলাকায় বিচার না পেয়ে সোনারগাঁও থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। 

অভিযোগে তিনি উল্লেখ করেন,দীর্ঘ দিন যাবত তার আপন ভাই হান্নানের সাথে জমি জমা নিয়ে বিরোধ চলে আসছিলো। আবদুল মান্নানের তিন মেয়ে থাকায় হান্নান মিয়া তার ছেলেদের নিয়ে প্রায় সময় মান্নানের বাড়িতে হামলা করে আহত করতো। এরই ধারাবাহিকতায় গত ২৮শে নভেম্বর সকালে বিবাদী ১.হান্নান মিয়া তার ছেলে রুবেল ও সোহেল ও হান্নান মিয়ার স্ত্রী কুলসুম সহ একই এলাকার মৃত সুরুজ মিয়ার ছেলে জাহাঙ্গীর সহ অজ্ঞাত আরও ১০/১৫জন সন্ত্রাসী একত্রিত হয়ে লোহার রড,ছেনদা,গাছের লাঠি ও দেশিয় অস্ত্র নিয়ে জোরপূর্বক আমার বাড়িতে প্রবেশ করে আমার বাড়িতে লাগানো বিভিন্ন ফলের গাছ কেটে ফেলে এবং ঘরবাড়ী ভাংচুর করতে থাকে।এসময় আমার আমার পরিবারের লোকজন বাঁধা দেয়ায় বিবাদীরা আমার মেয়েদের এবং স্ত্রীকে এলোপাতাড়ি ভাবে পিটিয়ে রক্তাক্ত জখম করে। এসময় আমার মেয়ে তানজিলাকে হত্যার উদ্যেশ্যে মাথায় কোপ দিলে সে হাত দিয়ে ফেরাতে গেলে তার হাত ভেঙে রক্তাক্ত জখম হয়। এসময় বিবাদীরা আমার মেয়েদের সম্মানহানীর জন্য টানাটানি করে জামা কাপড় ছিঁড়ে ফেলে এবং শ্লীলতাহানি করে। বিবাদীদের হামলায় আমার স্ত্রী সন্তানসহ ৪জন মারাত্নক আহত হয়। এসময় আমাদের ডাক চিৎকার শুনে এলাকাবাসী ছুটে এসে আহতদের উদ্ধার করে স্থানীয় সোনারগাঁও উপজেলা হাসপাতালে ভর্তি করে। 

এ বিষয়ে স্থানীয় এলাকাবাসীরা জানায়,বিবাদী হান্নান মিয়া ও তার ছেলেরা খারাপ প্রকৃতির লোক। হান্নান মিয়ার ছেলেরা এলাকার চিহ্নিত মাদক সেবনকারী ও মাদক ব্যবসায়ী।তাদের ভয়ে কেউ কথা বলতে পারেনা।পক্ষান্তরে মান্নান মিয়া একজন নিরীহ খেটে খাওয়া মানুষ।

এ বিষয়ে স্থানীয় জনপ্রতিনিধি সাদীপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আলহাজ্ব নূর হোসেন মেম্বার বলেন,এ বিষয়ে মিমাংশার জন্য আমি উভয় পক্ষকে ডেকেছিলাম,মান্নান মিয়া আমার কাছে বিচারের জন্য আসলেও হান্নান মিয়া ও তার ছেলেরা খারাপ প্রকৃতির লোক হওয়ায় এ ব্যাপারে মিমাংসা করতে আসেনি।

এ বিষয়ে স্থানীয় সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রফিকুল ইসলাম বলেন, উপরোক্ত বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আসামীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭