সোনারগাঁয়ে দুই বাড়িতে সন্ত্রাসী হামলা ও ভাঙচুরের অভিযোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০

সোনারগাঁয়ে দুই বাড়িতে সন্ত্রাসী হামলা ও ভাঙচুরের অভিযোগ

সোনারগাঁয়ে দুই বাড়িতে সন্ত্রাসী হামলা ও ভাঙচুরের অভিযোগ 




আজকের সংবাদ ডেক্সঃ জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সোনারগাঁয়ের বৈদ্যেরবাজার ইউনিয়নের আলোচিত তপন হত্যা মামলার আসামীরা একই রাতে দুই বাড়িতে হামলা ও ভাঙচুর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সোনারগাঁ থানায় পৃথক দুটি অভিযোগ দায়ের করা হয়েছে।


অভিযোগে চান্দেরকীর্তি গ্রামের মৃত আমিন উদ্দিনের ছেলে হামিদুল ইসলাম উল্লেখ করেন, জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে বৈদ্যেরবাজার ইউনিয়নের আলোচিত তপন হত্যা মামলার প্রধান আসামী মজিবুর রহমান, রনি ওরফে শাহজাদা, জাহাঙ্গীর হোসেন, জাহেদুল, মনির, মাসুম, আলাল, জুবায়ের হোসেন, বাবু ও সহিদুরের নেতৃত্বে একদল সন্ত্রাসী লাঠিসোঠা, লোহার রড ও রাম দা নিয়ে বাদি হামিদুল ইসলামের বাড়িতে প্রবেশ করে টিনের গেইট ও বেড়া ভাঙচুর করে এবং উক্ত বিরোধীয় জমিতে কোন কাজ করতে চাইলে বাদি হামিদুল ইসলামকে হত্যা করার হুমকি দেয়।


অন্য অভিযোগে সাতভাইয়াপাড়া গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে মল্লিক মঞ্জুর হোসেন হিরু উল্লেখ করেন, উল্লেখিত সন্ত্রাসীরা হামিদুলের বাড়িতে হামলার আনুমানিক আধা ঘন্টা পূর্বে লাঠিসোঠা, লোহার রড ও ধারালো চাপাতি নিয়ে বাদি মল্লিক মঞ্জুর হোসেন হিরুর বাড়িতে প্রবেশ করে জানালার থাই গ্লাস ভাঙচুর করে এবং সুযোগমত পেলে বাদি মল্লিক মঞ্জুর হোসেন হিরুকে হত্যার হুমকি দেয়।


এ ব্যাপারে মল্লিক মঞ্জুর হোসেন হিরু জানান, পূর্ব শত্রুতার পাশাপাশি তিনি যেহেতু হামিদুলের সঙ্গে চলাফেরা করেন, তাই সন্ত্রাসীরা তার বাড়িতেই প্রথম হামলা ও ভাঙচুর করেছে। তিনি সন্ত্রাসীদের আইনানুগ শাস্তির দাবি জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭