সিদ্ধিরগঞ্জ শিমরাইল এলাকায় মাদক ব্যবসা জমজমাট - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০

সিদ্ধিরগঞ্জ শিমরাইল এলাকায় মাদক ব্যবসা জমজমাট



সিদ্ধিরগঞ্জ শিমরাইল এলাকায় মাদক ব্যবসা জমজমাট


নিজস্ব প্রতিবেদক :সিদ্ধিরগঞ্জ শিমরাইল এলাকায় মাদক ব্যবসা জমজমাট। ধ্বংস হচ্ছে যুব সমাজ, ভেঙে যাচ্ছে সামাজিক বন্ধন, কমছে মানসিক মূল্যবোধ। এ পরিস্থিতি থেকে মুক্তি পাচ্ছেনা সাধারণ শিমরাইল এলাকার মানুষ। মাদকের বিরুদ্ধে অভিযান পরিচালনা করায় ইতিমধ্যে পুলিশের বিরুদ্ধেও রাস্তায় নেমেছে মাদক ব্যবসায়ীরা।

গত ২’রা ডিসেম্বর শিমরাইলের একাধীক মাদক মামলার আসামী শাহাজানের স্ত্রী গার্মেন্টকর্মী পরিচয়ে সিদ্ধিরগঞ্জ থানার সদ্য যোগদানকারী ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মশিউর রহমান বিপিএম বারের বিরুদ্ধে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেছে। যা সম্পূর্ণ মিথ্যা ও উদ্দেশ্যমূলক বলে মনে করছেন সাধারন জনগন।

সচেতন মহল এবং সংশ্লিষ্টরা মনে করছেন, পুলিশের মাদক বিরোধী ধারাবাহীক অভিযান থামাতেই এমন কৌশল অবলম্বন করছে মাদক ব্যবসায়ীরা। সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে মোঃ মশিউর রহমান বিপিএম বার যোগদান করার পর মাদক বিরোধী যে অভিযান পরিচালোনা করছে তা এলাকার সাধারন জনগনসহ সচেতন মহল সাধুবাদ জানালেও মাদক ব্যবসায়ী ও তাদের গডফাদাররা এ অভিযানকে ব্যাহত করতে উঠে পরে লেগেছে।

অভিযানে একাধিক মাদক ব্যাবসায়ী গ্রেফতার হয়েছে। মাদক ব্যসায়ী শাজাহানের স্ত্রী মানববন্ধনের নেতৃত্বদানকারী আছমা বেগমের ছেলে অনিক শিমরাইল এলাকার আলোচিত মাদক ব্যবসায়ীদের হাতে শুভ হত্যার এজহারনামীয় আসামী। আছমার স্বামী শাহাজান মাদকসহ কয়েকদিন পূর্বে থানা পুলিশের হাতে গ্রেফতারও হয়। স্বামীর পরিচয় গোপন রেখে নিজেকে গামেন্টকর্মী পরিচয় দিয়ে পুলিশের বিরুদ্ধে মানববন্ধন করেন আছমা বেগম। মাদক ব্যবসায়ী আসমাসহ শিমরাইল এলাকার সকল মাদক ব্যবসায়ীদের মাসোহারা আদায়ের মাধ্যমে তাদের শেল্টার দিচ্ছে শিমরাইল এলাকার মরহুম রেজা মেম্বারের ছেলে জাহাঙ্গীরের স্ত্রী সুমি বেগম।

শিমরাইল এলাকার মাদক ব্যবসায়ীরা হলো তাজজুট মেইল মাঠ এলাকায় তকলি স্বামী অজ্ঞাত, আলিনুর পিতা অজ্ঞাত মা তকলি, শাহাজান সাধু পিতা হাবিল, আসমা স্বামী শাহাজান সাধু, অনিক পিতা শাহাজান সাধু, তানিয় ও ইয়াসমিন পিতা আলীনুর, পারভেস পিতা আলীনুর, আফানুর ও তার স্ত্রী, বৌ বাজার এলাকায় মোহাম্মদ আলী ও তার ভাই মুক্তার, বিথী আক্তার স্বামী জনি, নাজমা স্বামী আব্দুল আজিজ, আলমগীর পিতা কালু, আলমগীরের স্ত্রী, জাহাঙ্গীর পিতা কালু, জাহাঙ্গীরের স্ত্রী, শিউলী পিতা শুক্কুর, শাহানাজ পিতা শুক্কুর, মোস্তফা পিতা শুক্কুর, টিটু পিতা শুক্কুর, শুক্কুর ও তার স্ত্রী, ঠুন্ডি স্বামী কালু, শাকিল পিতা জাহাঙ্গীর, শান্ত পিতা কফিলউদ্দিন, হাসু স্বামী নজরুল ও নজরুল, আক্তার পিতা সাইজউদ্দিন মুন্সি, মুক্তার পিতা অজ্ঞাত, সজিব পিতা সিদ্দিক, শামিম পিতা মৃত জাবেদ আলী, করিম পিতা জাবেল আলী, সেলিম, টুনি, পরিবানু, শাহিদা, রুনা। ট্রাকষ্ট্যান্ড এলাকায় শাহিন, শিপন ও তার ভাই রিপন, কামাল, সেকান্দার এবং কাচঁপুর ব্রিজের ঢালে সুমন ও জুয়েল।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মশিউর রহমান বিপিএম বার বলেন, মাদক ব্যবসায়ীদের সাথে আমাদের কোন আপোষ নেই। মাদককের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকব। মাদক নির্মূলে যথা যথ ব্যবস্থা গ্রহন করবো।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭