সোনারগাঁয়ে কম্পিউটার প্রশিক্ষণে সাবলম্বী হতে চায় তরুণরা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০

সোনারগাঁয়ে কম্পিউটার প্রশিক্ষণে সাবলম্বী হতে চায় তরুণরা

সোনারগাঁয়ে কম্পিউটার প্রশিক্ষণে সাবলম্বী হতে চায় তরুণরা


সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ “ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নে কোনা কালীন অবসর সময় কাজে লাগিয়ে কম্পিউটার প্রশিক্ষণ নিয়ে অনলাইনে অর্থনৈতিক সাবলম্বী হতে চায় তরুণরা” নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে এমকে কম্পিউটার একাডেমির ২৬তম ব্যাচের শিক্ষার্থীদের সমাপনী অনুষ্ঠানে একথা জানান অনুষ্ঠানের প্রধান অতিথি যুগান্তরের সাংবাদিক ফারুক হাসান। 

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) বিকেল ৪টায় এমকে কম্পিউটার একাডেমির প্রচালক কামরুজ্জামান রানার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সোনারগাঁও রিপোর্টার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক মো. নুরনবী জনি। তিনি জানান, আপনি যদি আপনার সময়ের মূল্য না দেন, তবে অন্যরাও দেবে না। নিজের সময় ও প্রতিভাকে বাজে বিষয়ে নষ্ট করা বন্ধ করুন। তাহলেই সফলতা পাবেন।

ট্রেনিং সেন্টারে ৩ মাস ব্যাপি প্রশিক্ষণে অফিস বেসিক ও অফিস এডমিন কোর্স সম্পন্ন করেন প্রশিক্ষণার্থীরা। এসময় এমকে কম্পিউটার একাডেমির ২৬তম ব্যাচের কোর্স সম্পন্ন করা ৮জন শিক্ষার্থীকে সার্টিফিকেট প্রদান করা হয়। 

উল্লেখ্য যে, ২০১৭ সাল থেকে সম্পূর্ণ বেসরকারী ভাবে দক্ষ ও মেধাবী ট্রেইনার দ্বারা ডিজিটাল ক্লাসরুমে মনোরম পরিবেশে অফিস বেসিক ও অফিস এডমিন কোর্স সহ হার্ডওয়্যার, ওয়েব ডিজাইনিং, ওয়েব হোস্টিং এর উপর প্রশিক্ষণ দিয়ে আসছে প্রতিষ্ঠানটি। 

এসময় উপস্থিত ছিলেন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব মঈন আল হোসাইন, দৈনিক বিজয় বাংলাদেশ পত্রিকার মো. ইমরান সহ অন্যান্য প্রশিক্ষণার্থীরা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭