মাদক সম্রাজ্ঞী সুমি আক্তারের মাদকের বিরুদ্ধে বক্তব্য সমালোচনার ঝড় - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০

মাদক সম্রাজ্ঞী সুমি আক্তারের মাদকের বিরুদ্ধে বক্তব্য সমালোচনার ঝড়



মাদক সম্রাজ্ঞী সুমি আক্তারের মাদকের বিরুদ্ধে বক্তব্য সমালোচনার ঝড়


সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ নাসিক ৪ নং ওয়ার্ড এলাকার মাদক সম্রাজ্ঞী সুমি আক্তারের মাদকের বিরুদ্ধে বক্তব্য। এ যেন ভূতের মূখে রাম নাম। নাসিক ৪নং ওয়ার্ডের শিমরাইল এলাকার সকল মাদক ব্যবসায়ীদের শেল্টার দাতা, মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে প্রতিবাদ কারিদের হুমকি দাতা হত্যা মামলার সহায়তাকারী মরহুম রফিক মেম্বারের ছেলে জাহাঙ্গীরের স্ত্রী সুমি আক্তার।


গতকাল সোমবার ওপেন হাউজ ডে অনুষ্ঠানে সিদ্ধিরগঞ্জ থানা এলাকায় মাদক, কিশোর গ্যাং ও সন্ত্রাস বিরোধী আলোচনায় উপরোক্ত কথা বলেন মাদক সম্রাজ্ঞী সুমি আক্তার।


উপস্থিত জনগণ একে ভূতের মূখে রাম নাম বলে আখ্যায়িত করেন।


জানা যায়, নাসিক ৪ নং ওয়ার্ড শিমরাইল এলাকার মরহুম রফিক মেম্বারের ছোট ছেলে জাহাঙ্গীরের স্ত্রী সুমি আক্তার। সুমি ৪নং ওয়ার্ড এলাকার শিমরাইল, উত্তর পাড়া, টেকপাড়া, বৌ-বাজার, তাজ জুট মেইল, টাইগার মেইল ও শীতলক্ষা নদীরপাড়সহ আশ-পাশ এলাকায় মাদক ব্যবসায়ীদেরকে মাদক বিক্রয়ে সহায়তা করাসহ তাদেরকে শেল্টার দেয়া সুমির কাজ। সুমির বাসায় প্রতি রাতেই বসে মাদকের আড্ডা। সুমি ও সুমির স্বামী জাহাঙ্গীর এলাকার চিহ্নিত মাদকসেবী।


গত কয়েক মাস আগে মাদক ব্যবসায়ীকে পুলিশে গ্রেফতার করায় সন্দেহ করে নিরীহ মটর মেকানিক শুভকে কুপিয়ে হত্যা করে মাদক ব্যবসায়ীরা। এ হত্যা মামলার সব আসামীদের শেল্টার দিয়ে আসছে মাদক সম্রাজ্ঞী সুমি আক্তার। মামলাটি বর্তমানে নারায়ণগঞ্জ সিআইডিতে রয়েছে। এক মাদক ব্যবসায়ীকে দিয়ে


নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে সদ্য যোগদানকারী সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মশিউর রহমান পিপিএম বারের বিরুদ্ধে মানববন্ধন করায় এই সুমি আক্তার। অত্র এলাকায় কোন মাদক ব্যবসায়ীদের গ্রেফতার হলে তাকে ছাড়িয়ে আনতে মরিয়া হয়ে উঠে সুমি।


পুলিশের বিশেষ অভিযান কালে মাদক ব্যবসায়ীদেরকে পুলিশের অবস্থান জানিয়ে দেয় সুমি। পুলিশের নাম করে সকল মাদক ব্যবসায়ীদের কাছ থেকে মাসিক মাসোহারা আদায় করে থাকে এই সুমি। আজকের এই ওপেন হাউজ ডে অনুষ্ঠানে তার মাদক বিরোধী বক্তব্যে উপস্থিত লোকজন ”থ” বনে যায়। এ ব্যাপারে সচেতন এলাকাবাসী মাদক সম্রাজ্ঞী সুমি আক্তারের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহনের দাবি জানায় প্রশাসনের প্রতি ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭