সোনারগাঁয়ে শিশুর বস্তাবন্দী অর্ধ গলিত লাশ উদ্ধার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০

সোনারগাঁয়ে শিশুর বস্তাবন্দী অর্ধ গলিত লাশ উদ্ধার

 



সোনারগাঁয়ে শিশুর বস্তাবন্দী অর্ধ গলিত লাশ উদ্ধার


আজকের সংবাদ ডেস্কঃ নারায়নগঞ্জের সোনারগাঁয়ে জিসান( ৭)নামের এক শিশুর বস্তাবন্দী অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে সোনারগাঁ থানা পুলিশ।

বৃহস্পতিবার(১০ডিসেম্বর) সকালে উপজেলার জামপুর ইউনিয়নের মরিষটেক এলাকায় থেকে বস্তাবন্দী অর্ধ গলিত লাশটি উদ্ধার করা হয়।

গত পহেলা ডিসেম্বর জিসান নিখোঁজ হয়,এ বিষয়ে গত ২রা ডিসেম্বর সোনারগাঁ থানায় জিসানের পিতা একটি সাধারণ ডায়েরী করেন। জিডির পর পুলিশ বিভিন্ন স্হানে অভিযান চালায়।

এদিকে নিখোঁজের পর বৃহস্পতিবার সকালে পাশের বাড়ীর একটি রান্না ঘড় থেকে অর্ধগলিত বস্তাবন্দি অবস্থায় লাশ উদ্ধার করেছে পুলিশ। 

এসময় ঘটনাস্থল পরিদর্শন করেছেন নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ)টি এম মোশাররফ হোসেন ও অতিরিক্ত পুলিশ সুপার “খ” সার্কেল মোঃ খোরশেদ আলম,সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  রফিকুল ইসলাম ও তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ আহসান উল্লাহ।

নিহত জিসানের বাবা ইলিয়াস শেখ জানান,তিনি বি আর স্পিনিং মিলে মালি হিসেবে কাজ করেন। তার কোনো শত্রু নেই। কিভাবে কি হলো জানি না। তবে আমি এর ন্যায় বিচার চাই।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জানান,লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে এবং হত্যা কান্ডের সাথে জড়িতদের গ্রেফতারের জন্যে পুলিশ ইতিমধ্যে বিভিন্ন স্হানে অভিযান চালাচ্ছে। এ বিষয়ে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭