সোনারগাঁয়ে বিধবাকে বাড়ি ছাড়ার হুমকি ভূমিদস্যু বুইট্টা জুয়েলের - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০

সোনারগাঁয়ে বিধবাকে বাড়ি ছাড়ার হুমকি ভূমিদস্যু বুইট্টা জুয়েলের



সোনারগাঁয়ে বিধবাকে বাড়ি ছাড়ার হুমকি ভূমিদস্যু বুইট্টা জুয়েলের


সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: -নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে স্বামীর রেখে যাওয়া জমি থেকে বুইট্টা জুয়েল নামে ভূমিদস্যু উচ্ছেদ করে তা দখলের চেষ্টা করছে বলে অভিযোগ পাওয়া গেছে।


৭ দিনের মধ্যে বাড়ি ছেড়ে না গেলে তাকে হত্যা করা হবে বলেও হুমকি দেয়া হয়েছে। 


বুধবার সকালে মোগরাপাড়া ইউনিয়নের মাধবপুর এলাকার ৩ সন্তানের জননী লিপি আক্তার জীবনের নিরাপত্তা চেয়ে সোনারগাঁও থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। 


সাধারণ ডায়রি সূত্রে জানা যায়,  গত ৮ ডিসেম্বর সন্ধ্যায় পূর্ব শত্রুতার জের ধরে মাধবপুর গ্রামের মৃত দবির উদ্দিনের ছেলে আবুল হাসনাত ওরফে বুইট্টা জুয়েল, একই এলাকার মৃত গিয়াসউদ্দিনের দুই ছেলে ইস্রাফিল (২৫) ও ইব্রাহিমকে (৩০) নিয়ে বাড়িতে পটকা ফুটিয়ে ভয়ভীতি প্রদর্শন করে আগামী ৭ দিনের মধ্যে বাড়ি ছেড়ে চলে যেতে বলে এবং না গেলে তার দুই ছেলেকে প্রাণে মেরে ফেলে লাশ বাড়িতে দিয়ে যাওয়ার হুমকি দেয়। 


বাদি লিপি আক্তার জানান, আমার স্বামীর রেখে যাওয়া জমি-জমা দীর্ঘদিন যাবত জোরপূর্বক আমার দেবর ও ভাসুররা দখল করে রেখেছে। 


আমি আদালতে মামলা করায় ভূমিদস্যু ব্রইট্টা ওই মামলা তুলতে চাপ প্রয়োগসহ নানা ভয়ভীতি হুমকি দামকি দিয়ে আসছে। আমার বাড়িতে সন্ত্রাসীবাহিনী নিয়ে একাধীকবার হামলাও চালিয়েছে। 


অজ্ঞাত লোকজন গভীর রাতে বড়ির চারপাশে এসে গালাগালি ও ভয়ভীতি দেখাচ্ছে।  আমি একজন বিধবা, গার্মেন্টসে কাজ করে সংসার চালাচ্ছি। অসহায় হওয়ায় তারা আমার সন্তানদের প্রাপ্য জমিটুকুও ছিনিয়ে নিতে উঠে পরে লেগেছে। 


এ ব্যাপারে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জানান, অসহায় বিধবার একটি জিডি পেয়েছি।  দ্রুত তার অভিযোগের ভিত্তিতে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭