নাঃগন্জ জেলায় শ্রেষ্ঠ জয়িতা পুরষ্কারে ভূষিত এড.নূর জাহান - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০

নাঃগন্জ জেলায় শ্রেষ্ঠ জয়িতা পুরষ্কারে ভূষিত এড.নূর জাহান

 


নাঃগন্জ জেলায় শ্রেষ্ঠ জয়িতা পুরষ্কারে ভূষিত এড.নূর জাহান


আজকের সংবাদ ডেক্সঃ বেগম রোকেয়া দিবসে নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও জেলা আদালতের সহকারি পাবলিক প্রসিকিউটর (এপিপি) অ্যাডভোকেট নূর জাহান সমাজ উন্নয়নে শ্রেষ্ঠ জয়িতা পুরষ্কারে ভূষিত হয়েছেন।

বেগম রোকেয়া দিবস-২০২০ উপলক্ষ্যে বুধবার (৯ ডিসেম্বর) সকালে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে নুর জাহানকে এ সম্মাননা দেয়া হয়।

জেলা প্রশাসক জসিম উদ্দীন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই সম্মাননা তুলে দেন তাকে।

পুরষ্কার পেয়ে নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে নূর জাহান বলেন, এমন সম্মাননা ভবিষ্যতে অসহায় নারীদের নিয়ে কাজ করতে আমাকে বাড়তি অনুপ্রেরণা যোগাবে। আমি সব সময় নারীদের নিয়ে কাজ করে গেছি। নারীদের অধিকার আদায়ে, পুরুষ শাসিত সমাজ ব্যবস্থায় নারীদের মাথা উচু করে বাঁচতে উৎসাহ দিয়েছি এবং এখনো দিয়ে যাচ্ছি। শেখ হাসিনার আমলে কোন নারীই পিছিয়ে থাকবে না। উন্নত আয়ের বাংলাদেশ গড়ার লক্ষ্যে পুরুষদের পাশাপাশি নারীরাও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে বলে আমি বিশ্বাস করি।

এড.নুর জাহান ইতি মধ্যে বেশকয়েকটি সামাজিক সংগঠন পরিচালনা এছাড়াও তিনি জেলা মহিলা লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সোনারগাঁ উপজেলা মহিলা লীগের সভাপতি পদেও রয়েছেন। তিনি করোনাকালেও গরীব অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছিলেন।







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭