সোনারগাঁয়ে পুরুষাঙ্গ কাটা অবস্থায় ইব্রাহীম নামে এক মাদ্রাসা ছাত্র উদ্ধার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০

সোনারগাঁয়ে পুরুষাঙ্গ কাটা অবস্থায় ইব্রাহীম নামে এক মাদ্রাসা ছাত্র উদ্ধার

 


সোনারগাঁয়ে পুরুষাঙ্গ কাটা অবস্থায় ইব্রাহীম নামে এক মাদ্রাসা ছাত্র উদ্ধার


মোঃ নুর নবী জনিঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তার ফুটওভার ব্রীজের নিচ থেকে পুরুষাঙ্গ কাটা অবস্থায় মো. ইব্রাহীম (১৫) নামে এক মাদ্রাসা ছাত্রকে উদ্ধার করা হয়েছে।


শুক্রবার রাত ১১টার দিকে সোনারগাঁও রিপোর্টাস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান রানা উদ্ধার করে সোনারগাঁ থানা পুলিশকে জানালে থানা পুলিশের এস আই আরিফের সহযোগিতায় ওই কিশোরকে ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়। 

আহত ইব্রাহীম উপজেলার হামছাদি গ্রামের আনোয়ার উদ্দিন মিয়ার ছেলে ও মাদ্রাসা ছাত্র।

সোনারগাঁ থানার এসআই মো.আরিফ জানান, মোগরাপাড়া চৌরাস্তা ফুটওভার ব্রীজের নিচে ইব্রাহীমকে পুরুষাঙ্গ কাটা মারাত্মক জখম অবস্থায় দেখতে পেয়ে সোনারগাঁও রিপোর্টাস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান রানা পুলিশকে জানালে আমরা তাকে আহত অবস্থায় উদ্ধার করি,পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি জানান, শুক্রবার সন্ধ্যায় বালুয়া দীঘিরপাড় এলাকায় একটি ওয়াজ মাহফিলে গিয়েছিল ওই কিশোর। পরে সেখান থেকে তার কয়েকজন বন্ধু পানাম নগরীতে ঘুরাতে যায় এসময় দুর্বৃত্তরা তার চোখ কাপড় দিয়ে বেঁধে ফেলে। পরে তাকে অচেতন করে তার পুরুষাঙ্গ কেটে ফেলে রেখে পালিয়ে যায় তারা।

রাত সাড়ে দশটার দিকে ওই কিশোরেরর জ্ঞান ফিরলে সে পানাম নগর থেকে একটি সিএনজি নিয়ে মোগরাপাড়া চৌরাস্তা ব্রিজের নিচে এসে অচেতন হয়ে পরে। ওই সময় স্থানীয় সাংবাদিক কামরুজ্জামান রানা তাকে উদ্ধার করে পুলিশে খবর দেয়।

বর্তমানে মাদ্রাসা ছাত্র ঢাকা মেডিকেলে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।  


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭