সোনারগাঁয়ে এমপি খোকার বিরুদ্ধে দুপুরে মামলা বিকেলে খারিজ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০

সোনারগাঁয়ে এমপি খোকার বিরুদ্ধে দুপুরে মামলা বিকেলে খারিজ


সোনারগাঁয়ে এমপি খোকার বিরুদ্ধে দুপুরে মামলা বিকেলে খারিজ



আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকার বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানির মামলার আবেদন করেছেন এ আসনের সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার।


বুধবার(৩০শে ডিসেম্বর)সকালে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হুমায়ূন কবিরের আদালতে এই মামলার আবেদন করা হয়।


আদালত আর্জি গ্রহণ করে আবদুল্লাহ আল কায়সার ও তাঁর আইনজীবীর বক্তব্য শুনেন। তবে তিনি তাৎক্ষনিক কোন আদেশ  দেননি। পরে বিকেলে এ মামলা  খারিজ করে দিয়েছে আদালত। বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ আদালত পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান ও বাদী পক্ষের আইনজিবী মো. জসিমউদ্দিন।


মামলার আর্জিতে উল্লেখ করা হয় গত ২৬ ডিসেম্বর বিকালে সোনারগাঁ পৌরসভার ১নং ওয়ার্ডেও দরপত এলাকার ৪টি মাটির রাস্তা ও ২টি পাকা রাস্তার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ-৩ আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সারকে উদ্দেশ্য করে বলেছেন, কায়সার সম্পত্তির জন্য তার মায়ের বিরুদ্ধে মামলা করে তাকে কোর্টে দাঁড় করিয়েছেন। তাই যে সন্তান তুচ্ছ সম্পত্তির জন্য মায়ের বিরুদ্ধে মামলা করে মাকে কোর্টে দাঁড় করাতে পারে, তার কাছ থেকে জনগণ কি আসা করবে? এ বক্তব্যের  প্রেক্ষিতেই মামলাটির আবেদন করা হয়।


নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার বলেন, এমপি লিয়াকত হোসেন খোকা যে বক্তব্য দিয়েছেন সেটা মানহানিকর। খোকার বক্তব্য সম্পূর্ণ মিথ্যা। সে কারণেই আমি আদালতের সরনাপন্ন হয়েছি। তবে আদালতে প্রতি অগাত শ্রদ্ধা রয়েছে। আমি এ বিষয়ে উচ্চ আদালতে যাবো।


নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার কাছে বিষয়টি জানতে চাইলে তিনি জানায়, আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল। আমি শুনেছি আমার নামে একটি মামলার আবেদন করা হয়েছে এবং পরবর্তীতে সেটা খারিজ করে দিয়েছেন বিজ্ঞ আদালত। 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭