সোনারগাঁ পৌরসভার মহিলা কাউন্সিলর প্রার্থী হিসাবে সকলের দোয়া চান আলেয়া আক্তার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০

সোনারগাঁ পৌরসভার মহিলা কাউন্সিলর প্রার্থী হিসাবে সকলের দোয়া চান আলেয়া আক্তার



সোনারগাঁ পৌরসভার মহিলা কাউন্সিলর প্রার্থী হিসাবে সকলের দোয়া চান আলেয়া আক্তার 


সোনারগাঁ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলায় আসন্ন পৌরসভা নির্বাচনে ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর প্রার্থী হিসাবে আলেয়া আক্তার এলাকাবাসীর দোয়া ও ভালোবাসা কামনা করেন। তিনি সমাজের অবহেলিত মানুষের পাশে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে চান। নির্যাতিত নারী সমাজের কল্যাণে তাদের সহায়তায় হাত বাড়াতে চান।


আলেয়া আক্তার বীর মুক্তিযোদ্ধা মরহুম জামাল উদ্দিন মন্টু মেয়ে, তিনি সোনারগাঁ জি আর ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজের গভর্ণিং বডির সদস্য,ছাত্রজীবন থেকেই রাজনীতির সাথে জড়িত তিনি শুধু তাই নয় তিনি আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ এবং বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে জেলা প্রশাসন ও উপপরিচালকের কার্যালয়,মহিলা বিষয়ক অধিদপ্তর, নারায়ণগঞ্জ এর যৌথ উদ্যোগে" জয়িতা অম্বেষণে বাংলাদেশ "শীর্ষক ও কার্যক্রমের আওতায় সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় জেলা প্রশাসকের হাত থেকে সর্বশেষ্ঠ জয়িতা সম্মাননা প্রাপ্ত। বর্তমানে সমাজ কল্যান কাজের সাথে সরাসরি জড়িত হয়ে সমাজ উন্নয়নে কাজ করে যাচ্ছেন।


আলেয়া আক্তার বলেন,আমাকে যদি এলাকার জনগণ তাদের ভোটের মাধ্যমে সুযোগ করে দেয় তাহলে এলাকার উন্নয়নকে আরো এগিয়ে নিতে পারবো। এজন্যে তিনি পৌর এলাকার ৪,৫ ও ৬ নং ওয়ার্ডে সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর প্রার্থী হয়ে নির্বাচন করতে চান।  দলের নেতা-কর্মী ও ওয়ার্ড বাসীর সকলের কাছে দোয়া ও সহযোগীতা কামনা করেছেন তিনি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭