মেয়র নির্বাচিত হলে পৌরসভাকে ঢেলে সাজাবো ইনশাআল্লাহ-- ডালিয়া লিয়াকত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০

মেয়র নির্বাচিত হলে পৌরসভাকে ঢেলে সাজাবো ইনশাআল্লাহ-- ডালিয়া লিয়াকত


মেয়র নির্বাচিত হলে পৌরসভাকে ঢেলে সাজাবো ইনশাআল্লাহ-- ডালিয়া লিয়াকত



মোঃ নুর নবী জনিঃআসন্ন পৌরসভা নির্বাচন উপলক্ষে নারায়ণগন্জের সোনারগাঁয়ে নাগরিক কমিটির সমর্থিত মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকতের এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। 


মঙ্গলবার(৮ই ডিসেম্বর)বিকেলে পৌরসভার ৫নং ওয়ার্ডের ষোলপাড়া বালুর মাঠে এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।


পৌর ৫নং ওয়ার্ডের কাউন্সিলর দুলাল মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ পৌরসভার নাগরিক কমিটির সমর্থিত প্রার্থী, সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার সহধর্মীনী ডালিয়া লিয়াকত। 


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সোনারগাঁ পৌরসভার সাবেক মেয়র সোনারগাঁ নাগরিক কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব সাইদুর রহমান মোল্লা, জাতীয় পার্টির সোনারগাঁ উপজেলা সাধারণ সম্পাদক আবু নাইম ইকবাল।


এসময় প্রধান অতিথি মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকত সোনারগাঁ পৌরসভার উন্নয়নে তার পরিকল্পনা তুলে ধরেন,তিনি বলেন,আমার ভাই সাদেকুর রহমানের অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করবো ইনশাআল্লাহ। আমি মেয়র নির্বাচিত হলে সোনারগাঁ পৌরসভায় কোন কাচাঁ রাস্তা, সাঁকো থাকবে না,সকল রাস্তা আর সি সি ঢালাই করা হবে। নতুন নতুন ব্রীজ কালভার্ট করা হবে। সোনারগাঁ পৌরসভার উন্নয়নের ধারাকে আরোও গতিশীল করবো ইনশাআল্লাহ।


এসময় সাবেক মেয়র সোনারগাঁ নাগরিক কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব সাইদুর রহমান মোল্লা, বলেন, পৌরসভায় জননেতা লিয়াকত হোসেন খোকার ডিও লেটারের মাধ্যমে উন্নয়ন আনতে হয়। ডিও লেটার ছাড়া কোন কাজ পাশ হয় না। তিনি সোনারগাঁ পৌরবাসীর জন্য পাইপ লাইনের মাধ্যমে বিশুদ্ধ পানির ব্যবস্থা করেছেন। পয়ঃনিস্কাশনের জন্য ড্রেনেজ ব্যবস্থা করে দিয়েছেন যার কাজ চলমান। জননেতা লিয়াকত হোসেন খোকার আপ্রাণ চেষ্টায় শতাধিক মাটির রাস্তা, আর সি সি রাস্তার অনুমোদন হয়েছে। এছাড়া তিনি বিভিন্ন মসজিদ, মাদ্রাসায় অনুদানের ধারাকে অব্যাহত রেখেছেন।


এসময় আরও উপস্থিত ছিলেন,সোনারগাঁ পৌরসভা জাতীয় পার্টির সভাপতি এম এ জামান পার্টির যুগ্ম সম্পাদক মোহাম্মদ আলী,কাউন্সিলর জাহেদা আক্তার মনি,পৌরসভা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি,সাবেক কাউন্সিলর গরীব নেওয়াজ, ফজলুল হক মাষ্টার প্রমূখ। 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭