সোনারগাঁয়ে বিট পুলিশিং কার্যক্রম ও আলোচনা সভা অনুষ্ঠিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০

সোনারগাঁয়ে বিট পুলিশিং কার্যক্রম ও আলোচনা সভা অনুষ্ঠিত


সোনারগাঁয়ে বিট পুলিশিং কার্যক্রম ও আলোচনা সভা অনুষ্ঠিত



মোঃ নুর নবী জনিঃ মুজিববর্ষের অঙ্গিকার পুলিশ হবে জনতার' এ স্লোগানে নারায়ণগন্জের সোনারগাঁয়ে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলামের নিদের্শে উপজেলা সন্মানদী ইউনিয়নের হরিহরদী গ্রামে বিট পুলিশিং কার্যক্রম ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


শুক্রবার(১১ডিসেম্বর) বিকেলে  উপজেলার সন্মানদী ইউনিয়নের হরিহরদী গ্রামে বিট পুলিশিং কার্যক্রম নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


সন্মানদী ইউনিয়নের হরিহরদী গ্রামে বিট পুলিশিং আয়োজিত এ আলোচনা সভায় সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদকের কুফল,সন্ত্রাসী, ইভটিজিং,বাল্য বিবাহ,নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে আলোচনা হয়।


এ সময় প্রধান অতিথির বক্তব্যে সোনারগাঁ থানার ওসি (তদন্ত) খন্দকার তবিদুর রহমান বলেন, অপরাধ দমন এবং পুলিশী সেবা বাড়িতে বাড়িতে পৌঁছে দেওয়ার লক্ষ্যে বিট পুলিশিং কার্যক্রম চালু করা হয়েছে। জনগণ দ্রুত যেন পুলিশি সেবা পায় এবং অপরাধ দমন ও আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতেই এটি চালু করা হয়েছে।


এসময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন,সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক(অপারেশন) রুবেল হালদার,সেকেন্ড অফিসার এসআই (নিঃ) পংকজ কান্তি সরকার,সনমান্দি হরিহরদী গ্রামের বিট পুলিশিং কার্যক্রমের সদস্যসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭