ভাড়া চাওয়ায় বাড়িওয়ালাকে প্রাণনাশের হুমকি মাদকসেবী ভাড়াটিয়ার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১৫ নভেম্বর, ২০২০

ভাড়া চাওয়ায় বাড়িওয়ালাকে প্রাণনাশের হুমকি মাদকসেবী ভাড়াটিয়ার


ভাড়া চাওয়ায় বাড়িওয়ালাকে প্রাণনাশের হুমকি মাদকসেবী ভাড়াটিয়ার





সোনারগাঁও ( নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ ভাড়াটিয়ার কাছে বাড়ি ভাড়া চাওয়ায় নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ভাগলপুর গ্রামের বাসিন্দা মো. আবুল হাসনাতকে (৪৪) প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে৷





এ ব্যাপারে মো. আবুল হাসনাত বাদি হয়ে বোরবার সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন৷





অভিযোগে আবুল হাসনাত উল্লেখ্য করেন, রূপগঞ্জ থানার বাসিন্দা মো. তারা মিয়াবাড়ির ছেলে মো. হানিফা (৩৫) তার বাড়ির ভাড়াটিয়া। তার কাছ থেকে কয়েক মাসের ভাড়া ও বিদ্যুৎ বিল ও ধার নেয়াসহ নগদ টাকা ১৫/১৬ টাকা পান। কিন্তু কিছুদিন আগে জানতে পারেন হানিফা একজন জুয়াড়ি, নেশাগ্রস্ত ও মাদকাসক্ত।





তিনি ঘারভাড়াসহ তার পাওনা টাকা চাইতে গেলে- দেই দিচ্ছি বলে ঘুরাতে থাকে এবং তালবাহানা করে সময় ক্ষেপণ করে আসছে। কয়েকবার টাকা দেয়ার কথা বলেও শেষ পর্যন্ত আর দেয়নি।





১৪ নভেম্বর পাওনা টাকা দেয়ার তারিখ ছিল। তার কথামতো তিনি ভাড়াটিয়ার কাছে টাকা চাইতে গেলে হানিফা এবং তার স্ত্রী নয়ন মনি (৩২) ক্ষিপ্ত হয়ে গালিগালাজ করে মারতে আসে। আবারও পাওনা টাকা চাইতে আসলে হানিফা তার মাদকসেবী সন্ত্রাসী সহযোগীদের নিয়ে প্রাণনাশের হুমকি দেয়।





মাদসেবীর বিরুদ্ধে আনানুগ ব্যবস্থা নিতে এবং জীবনের নিরাপত্তা চেয়ে তিনি বাদী হয়ে রোববার সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।





এ ব্যাপারে সোনারগাঁ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান, একটি অভিযোগ পেয়েছি, তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে |


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭