এমপি খোকাকে নিয়ে অপপ্রচার ও ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

এমপি খোকাকে নিয়ে অপপ্রচার ও ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা


এমপি খোকাকে নিয়ে অপপ্রচার ও ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা





মোঃ নুর নবী জনিঃ নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে স্থানীয় সাংসদ ও কেন্দ্রীয় জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকার বিরুদ্ধে রাজনৈতিক উদ্দেশ্য প্রনোদিত ভাবে অপপ্রচার,মিথ্যাচার ও জননেত্রী শেখ হাসিনার কাছে ন্যায় বিচারের দাবি ও ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।





গতকাল মঙ্গলবার বিকেল ৪টায় উপজেলার পৌরসভায় অবস্থিত জিআর স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।





সোনারগাঁ পৌরসভা জাতীয় পার্টির সভাপতি এম এ জামানের সভাপতিত্বে বক্তব্য রাখেন,নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির আহবায়ক ও ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু,সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রব, সাধারণ সম্পাদক আবু নাইম ইকবাল, সহ-সভাপতি রফিকুল ইসলাম, সোনারগাঁ পৌরসভা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি, পিরোজপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি সিরাজুল ইসলাম, সোনারগাঁ পৌরসভার কাউন্সিলর জাহেদা আক্তার মনি, ফারুক আহম্মেদ তপন, দুলাল মিয়া, জাতীয় পার্টি নেতা মোহাম্মদ আলী, রেজাউল করিম ও সোনারগাঁ উপজেলা জাতীয় ছাত্র সমাজের সভাপতি ফজলুল হক মাষ্টার প্রমুখ।





প্রতিবাদ সভায় বক্তরা বলেন, এমপি খোকার উন্নয়ন দেখে সহ্য করতে না পেরে একটি কুচক্রী মহল রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত ভাবে অপপ্রচার ও মিথ্যাচার চালিয়ে যাচ্ছে। এমপি খোকা জেলা পরিষদের উন্নয়নমূলক কাজের সাঁটানো ফলক ভাঙ্গেন নি বা ভাঙ্গার নির্দেশও দেননি। অপপ্রচারকারীরা নাম ফলক ভেঙ্গে এমপি খোকাকে হেয় করার উদ্দেশ্যে তাকে দোষারোপ করছেন।বক্তরা আরো বলেন, সোনারগাঁ জি. আর. ইনষ্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সুলতান মিয়া ও গভর্ণিংবডির সদস্য দুলাল মিয়ার একটি ফোনালাপে এমপি খোকা নির্দোষ এটাই প্রমাণিত হয়েছে। মহাজোটের প্রার্থী হয়ে এমপি খোকা নির্বাচিত হয়েছেন। এমপিকে নিয়ে একটি মহল ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এ ষড়যন্ত্র থেকে সবাইকে সজাগ থাকতে হবে।





উল্লেখ্য, গত ১৭ নভেম্বর মঙ্গলবার দুপুরে সোনারগাঁ জি.আর ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজের প্রধান ফটকে সাঁটানো নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেনের নামে লাগানো নাম ফলকটি ভেঙ্গে ফেলার নির্দেশ দাতার অভিযোগ এনে নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকার বিরুদ্ধে গত কয়েকদিন ধরে স্থানীয় ও নারায়ণগঞ্জ মহানগর আ’লীগের ফুঁসে ওঠা নেতাকর্মীদের লাগাতার কর্মসূচীর প্রতিবাদে এ প্রতিবাদ সভা করেন জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭