জেলহত্যা দিবস উপলক্ষে জাতীয় ৪নেতার প্রতি ইঞ্জিনিয়ার মাসুমের গভীর শ্রদ্ধাঞ্জলি - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২ নভেম্বর, ২০২০

জেলহত্যা দিবস উপলক্ষে জাতীয় ৪নেতার প্রতি ইঞ্জিনিয়ার মাসুমের গভীর শ্রদ্ধাঞ্জলি


জেলহত্যা দিবস উপলক্ষে জাতীয় ৪নেতার প্রতি ইঞ্জিনিয়ার মাসুমের গভীর শ্রদ্ধাঞ্জলি





আজকের সংবাদ ডেস্কঃ ৩রা নভেম্বর বাংলার স্বাধীনতার মূল স্থপতি ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহযোগি জাতীয় ৪ নেতার মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে তাদেরকে গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।





এ বিষয়ে তিনি এক বিবৃতিতে জানান,১৯৭৫ সালের ৩রা নভেম্বর মধ্যরাতে ঢাকা কেন্দ্রীয় কারাগারে বন্দি থাকা অবস্থায় হত্যা করা হয় জাতীয় ৪ নেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দিন আহমেদ, ক্যাপ্টেন এম. মনসুর আলী এবং আবু হেনা মোহাম্মদ কামরুজ্জামানকে। এই ৪ নেতাই বঙ্গবন্ধুর অবর্তমানে বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে নেতৃত্ব দিয়েছিলেন। তাঁরা যেমন ছিলেন সাহসী তেমনই ছিলেন দুরদৃষ্টিসম্পন্ন। বঙ্গবন্ধুর হত্যাকারীরা ঠিকই জানত, এই ৪ নেতা যদি বেঁচে থাকেন, তবে তারা বাংলাদেশকে নেতৃত্ব দিবেন,যেমন তাঁরা নেতৃত্ব দিয়েছিলেন ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে।





জাতীয় ৪ নেতাকে গভীরভাবে স্মরণ করছি এবং তাদের আত্মার মাগফিরাত কামনা করছি। তার পাশাপাশি তাদের আত্মত্যাগ থেকে শিক্ষা নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে মাদক ও সন্ত্রাসমুক্ত, ক্ষুধা–দারিদ্রতাহীন, ডিজিটাল,স্বনির্ভর ও শান্তির দেশ হিসেবে বাংলাদেশকে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করছি’।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭