এমপি খোকার উদ্যোগে আল্লামা শাহ্ আহমদ শফী রহ. এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা ও দোয়া - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২ নভেম্বর, ২০২০

এমপি খোকার উদ্যোগে আল্লামা শাহ্ আহমদ শফী রহ. এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা ও দোয়া


এমপি খোকার উদ্যোগে আল্লামা শাহ্ আহমদ শফী রহ. এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা ও দোয়া





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগন্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য এবং শেখ শরফুদ্দীন আবু তাওয়ামাহ্ রহ. এডুকেশন ফাউন্ডেশনের চেয়ারম্যান লিয়াকত হোসেন খোকার উদ্যোগে শায়খুল ইসলাম আল্লামা শাহ্ আহমদ শফী রহ. এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।





সোমবার(২ নভেম্বর)বাদ জোহর হতে বাদ মাগরিব পর্যন্ত সোনারগাঁ পৌরসভার ঐতিহাসিক আমিনপুর মাঠে শায়খুল ইসলাম আল্লামা শাহ্ আহমদ শফী রহ. এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।





প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,আল্লামা নূর হোসাইন কাসেমী।





বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আল্লামা নুরুল ইসলাম জিহাদী ও নানুপুরের পীর আল্লামা শাহ সালাহ উদ্দীন।





প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন,আল্লামা মামুনুল হক।





অন্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন- মাওলানা আবদুল বাসেত খাঁন সিরাজগঞ্জী, মাওলানা খালেদ সাইফুল্লাহ্ আইয়ূবী, মাওলানা হাসান জামিল, মাওলানা আবদুল আউয়াল, মৌলভী আবদুল খালেক শরীয়তপুরী, মাওলানা আবদুল কাদের, মাওলানা বেলাল হোসাইন, মাওলানা আবদুল কাইয়ুম, মাওলানা ফেরদৌসুর রহমান, মুফতী শরীফুজ্জামান, মাওলানা মহিউদ্দিন খাঁন, মাওলানা আবদুদ দাইয়ান, মাওলানা শাহজাহান শিবলী প্রমুখ।
এসময় বক্তারা বলেন, ফ্রান্সের বিদ্বেষ ও মহানবী (সা:) অবমাননায় বিশ্বের প্রায় ২শত কোটি মুসলমান ব্যথিত ও ক্ষুব্ধ। ফ্রান্সকে রাষ্ট্রীয় ভাবে ক্ষমা চাইতে হবে বলে দবি করেন বক্তারা। এসময় তারা বাংলাদেশ থেকে ফ্রান্সের দূতাবাস সরিয়ে নেওয়া ও তাদের পন্য বর্জন করার ঘোষনা দেন।





প্রবন্ধ পাঠ করেন মাওলানা উবায়দুল কাদের নদভী কাসেমী এবং মুনাজাত পরিচালনা করেন সোনারগাঁয়ের বিশিষ্ট আলেম মুফতি হাতেম দা.বা.।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭