তথ্য প্রযুক্তি ব্যবহারে দেশ পৌঁছাতে পারে উন্নয়নের শিখরে-- চেয়ারম্যান শিপলু - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৮ নভেম্বর, ২০২০

তথ্য প্রযুক্তি ব্যবহারে দেশ পৌঁছাতে পারে উন্নয়নের শিখরে-- চেয়ারম্যান শিপলু


তথ্য প্রযুক্তি ব্যাবহারে দেশ পৌঁছাতে পারে উন্নয়নের শিখরে





আজকের সংবাদ ডেস্কঃ- তথ্য প্রযুক্তি সাধনা করে দেশকে উন্নয়নের মডেল হিসেবে রুপান্তরিত করতে অগ্রণী ভূমিকা রাখতে পারে নতুন প্রজন্ম। তাই নতুন প্রজন্মকে তথ্য প্রযুক্তির ওপর নিবিড় সাধনা করতে এগিয়ে আসতে হবে।





রোববার(৮নভেম্বর) বিকেলে নারায়ণগন্জ সোনারগাঁ উপজেলার তালতলায় নুর হাজী মার্কেটে আয়োজিত জামপুর ইউনিয়ন বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগের কমিটি ঘোষনা অনুষ্ঠানে জামপুর ইউপি চেয়ারম্যান হামীম শিকদার শিপলু প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি বলেন,আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উত্তরসূরী সজিব ওয়াজেদ জয় তথ্য প্রযুক্তির মাধ্যমে দেশকে মধ্যম আয়ের দেশ হিসেবে বিশ্বের দরবারে স্বাক্ষর রেখেছেন। তিনি বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ বাস্তবায়ন করছেন। এখন বঙ্গবন্ধু স্যাটেলাইট-২ এর বাস্তবায়ন করতে কাজ করছেন তিনি। প্রধান অতিথি চেয়ারম্যান হামীম শিকদার শিপলু আরো বলেন, বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগ তাদের মেধা বিকশিত করে দেশের উন্নয়ন আরো এক ধাপ এগিয়ে নিবে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে সচেষ্ট ভূমিকা রাখবে।





এ সময় সোনারগাঁ উপজেলা বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগ সভাপতি শাহাজালাল হোসেন সোহানের সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন,উপজেলা সাবেক ছাত্রলীগ নেতা জহিরুল ইসলাম খোকন,বিশেষ অতিথি ছিলেন,বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগ প্রচার সম্পাদক আবু কাউসার আহম্মেদ ও জামপুর ইউনিয়ন যুবলীগ সাধারন সম্পাদক সামসুল আলম।





পরে সভার সভাপতি আজিজুল ইসলামকে সভাপতি ও আসিফ আহম্মেদকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট জামপুর ইউনিয়ন বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগ কমিটি ঘোষনা করেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭