সোনারগাঁয়ে একযোগে ১শত অপরিচ্ছন্ন জায়গা পরিচ্ছন্ন করলো বিডি ক্লিন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১৫ নভেম্বর, ২০২০

সোনারগাঁয়ে একযোগে ১শত অপরিচ্ছন্ন জায়গা পরিচ্ছন্ন করলো বিডি ক্লিন


সোনারগাঁয়ে একযোগে ১শত অপরিচ্ছন্ন জায়গা পরিচ্ছন্ন করলো বিডি ক্লিন





নিজেস্ব প্রতিবেদকঃ পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার লক্ষ্যে একই দিনে একযোগে সোনারগাঁওয়ের ১০০টিরও বেশি বাড়ি পরিচ্ছন্ন করলো স্বেচ্ছাসেবী সংগঠন বিডি ক্লিন সোনারগাঁওয়ের তরুণ স্বেচ্ছাসেবীরা।





শুক্রবার (১৩ নভেম্বর) সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত গণমাধ্যমকর্মী কামরুজ্জামান রানার নির্দেশনায় সোনারগাঁ উপজেলার প্রতিটি ঘরে ঘরে পরিচ্ছন্নতার বার্তা পৌছে দেয়ার উদ্দেশ্যে সোনারগাঁ উপজেলার ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভায় পরিচালিত হয় এই কার্যক্রম। পরিবারের দাদা-দাদি, নানা-নানি, চাচা-চাচি, মা-বাবা সহ বাকি সদস্যদের সহায়তায় ১০০টিরও বেশি অপরিচ্ছন্ন জায়গায় একসাথে পরিচ্ছন্নতার প্রতিফলন ঘটানো সম্পন্ন করে তারা।





বিডি ক্লিন সোনারগাঁওয়ের সমন্বয়ক কামরুজ্জামান রানা জানান, ধারাবাহিক পরিচ্ছন্নতার কার্যক্রমের ৩৮তম ইভেন্টে উপজেলার প্রতিটি বাড়িতে ক্লিন এন্ড সেইফ কার্যক্রমের আওতায় আনতে কাজ করছেন তারা। টিমের এপর্যন্ত ৪৮০জন স্বেচ্ছাসেবী পরিচ্ছন্ন সোনারগাঁ তথা বাংলাদেশ গড়ার কাজ করছেন। যার সিংহভাগ সদস্যই বয়সের তরুণ। আগামী প্রজন্মের জন্য একটি সুন্দর, জীবাণুমুক্ত ও পরিচ্ছন্ন দেশ গড়ে তুলতে সমাজের সকল সচেতন মহলের সহযোগিতা চেয়ে তাদের কে পরিচ্ছন্নতার কার্যক্রমে আসার আহবান জানিয়েছেন তিনি।





“পরিচ্ছন্নতা শুরু হোক আমার থেকে” স্লোগানকে প্রতিপাদ্য করে পরিচালিত ভিন্নধর্মী এ কার্যক্রমে সোনারগাঁয়ের সাধারণ মানুষের কাছে প্রশংসা কুড়াচ্ছেন পরিচ্ছন্ন বাংলাদেশের স্বপ্নবাজদের এই স্বেচ্ছাসেবী পরিবারটি।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭