প্রতিবাদী পোস্টারে বিভ্রান্তিতে সোনারগাঁ পৌরবাসী - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১৬ নভেম্বর, ২০২০

প্রতিবাদী পোস্টারে বিভ্রান্তিতে সোনারগাঁ পৌরবাসী


প্রতিবাদী পোস্টারে বিভ্রান্তিতে সোনারগাঁ পৌরবাসী





আজকের সংবাদ ডেক্সঃ পৌরসভা নির্বাচনকে সামনে রেখে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে পৌরসভা নাগরিক কমিটির মনোনীত মেয়র প্রার্থী সোনারগাঁ উপজেলার মহিলা সংস্থার চেয়ারম্যান নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার পত্নী ডালিয়া লিয়াকতকে স্থানীয় রাজনৈতিক ব্যক্তিত্ব, সমাজ সেবক ও সুশীল সমাজ সমর্থন দেয়ায় তার জনসমর্থনে ঈর্শ্বানিত হয়ে একটি কুচক্রি মহল সমর্থনের বিপক্ষে প্রতিবাদী পোষ্টারের মাধ্যমে অপপ্রচার চালাচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।





জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকার পত্নী পৌর নাগরিক কমিটির মনোনীত মেয়র প্রার্থী হওয়ায় পৌর এলাকার হয়ে সমর্থন দিয়েছেন পৌর এলাকার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ সোনারগাঁও জিআর ইন্সটিটিউশনের গভর্নিং বডির সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য মোঃ ফারুক হোসেন। 





তিনি জানান, গতকয়েকদিন যাবত এমপি লিয়াকত হোসেন খোকা পত্নী ডালিয়া লিয়াকতকে দেয়া আমার সমর্থনকে ভিন্ন খ্যাতে প্রভাবিত করতে এবং আমার ও আমাদের পৌরবাসীর সমর্থিত মেয়র প্রার্থীর জনপ্রিয়তা দেখে ঈর্শ্বানিত হয়ে নির্বাচনের পূর্বেই নির্বাচনে হারার ভয়ে পুরো পৌর এলাকায় আমার ছবিযুক্ত পোষ্টার সাঁটিয়ে কে বা কাহারা অপপ্রচার চালাচ্ছে। এমন কর্মকাণ্ড কেবল পাগলই করতে পারে। যার ফলে তফসিল ঘোষণার আগে এ রকম পোস্টার ভোটারদের মধ্যে বিভ্রান্তির সৃষ্টি করছে বলে জানান তিনি। 





নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য ফারুক আরো জানান, তফসিল ঘোষণা হউক, আমি আমাদের পৌরসভার উন্নয়ন ও আধুনিক শহর হিসেবে সোনারগাঁও কে গড়ে তুলতে ডালিয়া লিয়াকতকে নির্বাচনে জয়ি করতে মাঠে কাজ করবো। 





আওয়ামী দলীয় ও স্থানীয় সূত্রে জানা যায়, তফসিল ঘোষণা না হলেও দলীয় মনোনয়ন পেতে চারজন আওয়ামীলীগ নেতা প্রচারণা ও তদবির শুরু করেছেন। সম্প্রতি এই মনোনয়ন পাওয়া না পাওয়াকে ঘিরে চলছে নানা রকম অস্থিরতা। নির্বাচনের আগে সাধারণ ভোটারদের কে আকৃষ্ট করতে আগ্রহী মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা পৌরসভা ও সোনারগাঁওয়ের বিশিষ্টজন ও রাজনৈতিক ব্যক্তিত্বদের সমর্থন পেতে নানা রকম চাটুকদার পোস্টার ও ব্যানার ফেস্টুন টাঙ্গিয়ে তাদের অবস্থান শক্তিশালী করতে মরিয়া হয়ে পড়েছেন।





তবে এপর্যন্ত পৌর নির্বাচনকে ঘিরে সোনারগাঁ আওয়ামী লীগ ও জাতীয় পার্টি নেতাদের কে মাঠে দেখা গেলেও দেখা মিলেনি বিএনপির কোন নেতা কর্মীদের। 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭