পাকা ঘাট নির্মান কাজের উদ্বোধন করলেন এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০

পাকা ঘাট নির্মান কাজের উদ্বোধন করলেন এমপি খোকা



পাকা ঘাট নির্মান কাজের উদ্বোধন করলেন এমপি খোকা


আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগন্জের সোনারগাঁয়ে পাকা ঘাট নির্মান কাজের উদ্বোধন করা হয়েছে।  


শুক্রবার(২৭নভেম্বর) বিকেলে মেনিখালী নদীর পাড়ে সাহাপুর-ভাটিবন্দর ব্রীজ সংলগ্ন এলাকায় এ পাকা ঘাট নির্মান কাজের উদ্বোধন করা হয়।


জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও নারায়ণগঞ্জ-৩সোনারগাঁ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ পাকা ঘাট নির্মান কাজের উদ্বোধন করেন।



এতে করে সাহাপুর এলাকার সাধারণ মানুষের দীর্ঘ দিন কষ্ট নিবারণ হতে চলছে। দীর্ঘ যাবৎ স্থানীয় মেনিখালী নদী থেকে অনেক কষ্টে নিজেদের গোসল ও ব্যবহার্য পানি সংগ্রহ করতে হতো তাদের

স্থানীয় জন-প্রতিনিধিদের কাছে তাদের একমাত্র দাবী ছিল একটি পাকা ঘাট নির্মানের। সেই সব নারী-পুরুষের বহু দিনের কাঙ্খিত স্বপ্ন অচিরেই পুরণ হতে যাচ্ছে সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার মাধ্যমে।



এসময় উপস্থিত এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গসহ অসংখ্য নারী-পুরুষ স্থানীয় এমপি লিয়াকত হোসেন খোকাকে সাধুবাদ ও তার জন্য আল্লাহর দরবারে দোয়া কামনা করেন। 


এসময় আরও উপস্থিত ছিলেন,সোনারগাঁ পৌরসভা জাতীয় পার্টির সভাপতি এম এ জামান,সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল,নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির নেতা জাবেদ রায়হান জয়, সোনারগাঁ পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান মধু, সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর পারভিন আক্তার,৯নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি মেজবা উদ্দিন রাসেল,

সমাজ সেবক হাজী জালাল উদ্দিন বেপারী,জাতীয় পার্টির নেতা আমিন উদ্দিন,ইন্দ্রোজিত ঘোষ,হরিপদ দাস প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭