ঘটনার ২৪ ঘন্টার মধ্যেই র‌্যাব-১১র অভিযানে আপন চাচাতো বোনের ধর্ষণকারী রাব্বি গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৭ অক্টোবর, ২০২০

ঘটনার ২৪ ঘন্টার মধ্যেই র‌্যাব-১১র অভিযানে আপন চাচাতো বোনের ধর্ষণকারী রাব্বি গ্রেফতার


ঘটনার ২৪ ঘন্টার মধ্যেই র‌্যাব-১১র অভিযানে আপন চাচাতো বোনের ধর্ষণকারী রাব্বি গ্রেফতার





আজকের সংবাদ ডেস্কঃ নারায়নগন্জ সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার হাড়িয়া জেলেপাড়া এলাকায় আপন চাচাতো বোনের ধর্ষণকারী রাব্বিকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।





বুধবার(৭অক্টোম্বর) দুপুরে কুুুমিল্লা জেলার তিতাস থানা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছে সোনারগাঁ থানার সেকেন্ড অফিসার পঙ্কজ দাস।





সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলামের তদারকিতে র‌্যাব-১১র একটি চৌকস টিম কুমিল্লার তিতাস থেকে ধর্ষণ মামলার আসামী মোঃ রাব্বী (২২) কে গ্রেফতার করে।





গত মঙ্গলবার রাতে চাচার ঘরে ঘুমাতে গিয়ে চাচাতো ভাই রাব্বির হাতে ধর্ষিত হয় পঞ্চম শ্রেণীতে পড়ুয়া মাদ্রাসা ছাত্রী। পরে সকাল বেলা শিশুটিকে আহত অবস্থায় উদ্ধার করে তার পরিবার প্রথমে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে ভর্তি করা হয়।





ছাত্রীর পরিবার থেকে মামলা ও বিষয়টি সবাইকে এড়িয়ে যাওয়ার চেষ্ঠা করা হলেও সোনারগাঁ থানা পুলিশের ঐকান্তিক চেষ্টায় অবশেষে ছাত্রীর মা বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন। সে মামলায় র‌্যাব বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাকে তিতাস থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।





এবিষয়ে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম বিষয়টি গভীরভাবে পর্যবেক্ষন করেন।তিনি বলেন, কোনো অপরাধী ছাড় পাবে না। ধর্ষণ একটি ভয়াবহ অপরাধ তাই আমি বিষয়টি কে গুরুত্ব সহকারে দেখছি। আসামী গ্রেফতার হয়েছে,অবশ্যই অপরাধী রাব্বীকে আইনের আওতায় যথাযথ শাস্তি দেয়া হবে।





এদিকে র‌্যাব-১১,পলাতক ধর্ষক মোঃ রাব্বিকে কুমিল্লার তিতাস উপজেলা থেকে গ্রেফতার করে সোনারগাঁ থানায় সোর্পদ করেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭