বন্দরে গৃহবধূর মৃত্যুর একমাস ৫দিন পর কবর থেকে লাশ উত্তোলন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০

বন্দরে গৃহবধূর মৃত্যুর একমাস ৫দিন পর কবর থেকে লাশ উত্তোলন


বন্দরে গৃহবধূর মৃত্যুর একমাস ৫দিন পর কবর থেকে লাশ উত্তোলন





আঃ কাদির স্টাফ রিপোর্টারঃ নারায়ণগন্জ জেলার বন্দর উপজেলায় রোজিনা আক্তার রোজি (৩৩) নামে এক গৃহবধূর মৃত্যুর একমাস ৫দিন পর ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে কবর থেকে লাশ উত্তোলন করা হয়েছে।





বৃহস্পতিবার (২২ অক্টোবর ) দুপুরে আদালতের নির্দেশে বন্দরের কল্যান্দি কবরস্থান থেকে ওই গৃহবধূর লাশ উত্তোলন করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে পিবিআই কর্মকর্তারা।





যাহা মামলা নং-৩২৪ ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রয়েছে। ওই সময় বন্দর উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আসমা সুলতানা শারমিন নির্বাহী ম্যাজিষ্ট্রেট হিসেবে উপস্থিত ছিলেন।





নিহত গৃহবধূর বড় ভাই মাসুদ জানান, ৭ বছর পূর্বে বোন রোজিনাকে বন্দরের রাজবাড়ি এলাকার মৃত গিয়াসউদ্দিনের ছেলে মুরাদের সঙ্গে বিয়ে দেন। তাদের একটি সন্তান রয়েছে।এক মাস ৫ দিন পূর্বে আমার বোন মারা যায়। বোন স্ট্রোক করে মারা গেছে বলে ভগ্নিপতি ও তার পরিবার আমাদের জানায়।স্বাভাবিক মৃত্যু হয়েছে বলে তখন বোনকে কল্যান্দি কবরস্থানে দাফন করা
হয়। পরে জানতে পারি আমার বোন রোজিনাকে নির্যাতন করে মেরে ফেলা হয়েছে।





এ ব্যাপারে আমি বিজ্ঞ আদালতে মামলা দায়ের করলে আদালত পিবিআইকে মামলাটি তদন্তের নির্দেশ দেন। আদালতের নির্দেশে পিবিআই এর উপ-পরিদর্শক সায়েমসহ তার সঙ্গীয় র্ফোস বৃস্পতিবার রোজিনার লাশ কবর থেকে উত্তোলন করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।





মামলার আসামী করা হয়েছে বন্দর রাজবাড়ী দক্ষিন কৃষ্নপুর এলাকার মৃত গিয়াস উদ্দিন মিয়ার ছেলে মুরাদ (৩৯) শাশুড়ী পিয়ারা বেগম (৫৬) সালেহনগর এলাকার মৃত দ্বীল মোহাম্মদ মিয়ার ছেলে কুতুব উদ্দিন (৫৩) ও তার স্ত্রী জিয়াসমিন (৪০) ছেলে লারছন (২৪) । মামলা দায়ের পর থেকে ঘাতক স্বামীসহ অন্যান্য আসামীরা পলাতক রয়েছে। নিহত রোজিনা বন্দর এইচ এম সেন রোড এলাকার বীর মুক্তিযোদ্ধা আব্দুল জাব্বার সরদারের মেয়ে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭