শিপলু চেয়ারম্যানের উদ্যোগে জামপুর ইউনিয়নে কাবাডি খেলা অনুষ্ঠিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১০ অক্টোবর, ২০২০

শিপলু চেয়ারম্যানের উদ্যোগে জামপুর ইউনিয়নে কাবাডি খেলা অনুষ্ঠিত


শিপলু চেয়ারম্যানের উদ্যোগে জামপুর ইউনিয়নে কাবাডি খেলা অনুষ্ঠিত





আজকের সংবাদ ডেস্কঃ জাতীয় খেলা কাবাডি(হাডুডু) খেলার ঐতিহ্য আর গ্রামের মধ্যে সম্প্রীতি এবং ভালবাসার বন্ধন সামঞ্জস্য রাখতে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলা জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামীম শিকদার শিপলু ও মুন্দিরপুর নোয়াদিয়া গ্রামের উদ্যোগে কাবাডি (হাডুডু) খেলার আয়োজন করা হয়।





শনিবার(১০অক্টোবর) বিকালে ৩টায় মুন্দিরপুর নোয়াদিয়া গ্রামে এ আয়োজন করা হয়।





গ্রামের স্কুল মাঠে মজিবুর রহমান প্রধানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামীম শিকদার শিপলু।





খেলার উদ্বোধক ছিলেন হাজী মোঃ জাকির হোসেন বাবুল।





বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তাইজুদ্দিন তাজু, মমতাজ উদ্দিন,আমিনুল হক ভূইয়া,শাহীন মোল্লা,জুয়েল ভূঁইয়া,আব্দুল আলী,আদেল ভূইয়াসহ বিভিন্ন এলাকা থেকে আগত অতিথি বৃন্দ।





এসময় চেয়ারম্যান হা-মীম শিকদার শিপলু  বলেন, দেশের জাতীয় খেলাকে ঠিকিয়ে রাখতে ও যুব সমাজকে মাদক মুক্ত রাখতে খেলায় আগ্রহী করে তোলার পাশাপাশি গ্রামের মানুষের সাথে সৌহার্দ্য বাড়াতে প্রতি বছরই আমরা কাবাডি খেলার আয়োজন করেছি।আগামীতে ডিসেম্বর মাসে আরো বড় করে কাবাডি খেলা আয়োজন করা হবে।





এসময় গ্রামবাসীরা বলেন,গ্রামবাংলার প্রাচীনতম ঐতিহ্য কাবাডি (হাডুডু) খেলা আমাদের দেশের জাতীয় খেলা হলেও এখন অনেকটাই কালের বিবর্তনে হারিয়ে যেতে বসেছে। এমন আয়োজন সচরাচর দেখা যায় না। এ খেলার ঐহিত্য ধরে রাখতে আমাদের চেয়ারম্যান শামীম শিকদার শিপলুকে ধন্যবাদ জানাই গ্রামে এ উৎসব করা হয়।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭