পানি শোধনাগার ও পাইপ লাইন নির্মান কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০

পানি শোধনাগার ও পাইপ লাইন নির্মান কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন এমপি খোকা


পানি শোধনাগার ও পাইপ লাইন নির্মান কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন এমপি খোকা।





মোঃ নুর নবী জনিঃ জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর সোনারগাঁ,নারায়ণগঞ্জ আয়োজনে সোনারগাঁ পৌরসভায় "পানি ও মানববর্জ্য ব্যাবস্থাপনাসহ এনভায়রনমেন্টল স্যানিটেশন প্রকল্প আওতায় ৩০০ ঘনমিটার ক্ষমতা সম্পন্ন ভূ-গর্ভস্থ পানি শোধনাগার (GWTP)ও১৮.৭৫ কিঃমিঃ দীর্ঘ পাইপ লাইন নির্মান কাজের ভিত্তি প্রস্তর স্থাপন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।





গতকাল বৃহস্পতিবার উপজেলা গোয়ালদী খান বাজারে ভিত্তি প্রস্তর স্থাপন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।





ভিত্তি প্রস্তর স্থাপনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ভিত্তি প্রস্তর স্থাপন করেন জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব,প্রেসিডিয়াম সদস্য,কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।





সোনারগাঁ পৌর মেয়র সাদেকুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় মহিলা সংস্থার সোনারগাঁ উপজেলার চেয়ারম্যান ও সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার সহধর্মিনী ডালিয়া লিয়াকত।
নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য আলহাজ্ব মোঃফারুক ভূইয়া।





অনুষ্ঠানের শুরুতেই কোরআন তেলোয়াত শেষে ভিত্তি প্রস্তর স্থাপনের শুভ উদ্বোধন ঘোষণা করা হয়।





এসময় প্রধান অতিথি এমপি লিয়াকত হোসেন খোকা মাদক সেবনকারী ও মাদক ব্যবসায়ীদের উদ্দেশ্য করে বলেন মাদক সেবনকারী ও ব্যবসায়ী পৌরসভায় থাকবে না সেই সাথে মাদক সেবনকারী ও মাদক ব্যবসায়ীদের তিন দিনের মধ্যে মাদক ছেড়ে দেওয়ার আল্টিমেটাম দেন।এসময় তিনি আরও বলেন,মাদক ব্যবসায়ী যত ক্ষমতাশীন হওক না কেন পৌরসভায় ঠাই হবে না। আমি জানি পৌরসভায় কারা মাদকের ব্যবসা করে আমি সবার সামনে তাদের নাম বলবো না। আগামী তিনদিন পরে আমি পৌরসভার প্রতিটি স্থানে ফেস্টুন ব্যানার লাগিয়ে মাদক ব্যবসায়ীদের ছবি টানিয়ে দিবো। যাতে সমাজের মানুষ তাদের দেখে ঘৃনা করে থুথু ফেলে। মাদক ব্যবসায়ীরা সমাজে যাতে মুখ দেখাতে না পারে তার জন্য যা যা করা দরকার তাই করবো।
এসময় তিনি প্রধানমন্ত্রীর কথা তুলে ধরে বলেন আমার মাতৃতুল্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের ব্যাপারে জীরো ট্রলারেন্স ঘোষনা করেছেন। তিনি বলেছেন মাদক ব্যবসায়ী তোমার পরিবারের হোক তাদের ছাড় দিবা না। আমি পৌরসভার একজন অভিভাবক হিসেবে বলবো কাল থেকে মাদক সেবন ও বিক্রি বন্ধ করো। নয়তো রেহাই নেই





এসময় আরও উপস্থিতি ছিলেন,জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সোনারগাঁ শাখার কর্মকতা মোঃ নাজমুল হোসেন,জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক জাবেদ রায়হান জয়, সমাজ কল্যাণ সম্পাদক আনিসুর রহমান বাবু, দপ্তর সম্পাদক মাহবুবুর রহমান কামাল,সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির নেতা রেজাউল করিম,পৌরসভা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আলী,জাতীয় পার্টির নেতা লিয়াকত হোসেন,গরীব নেওয়াজ,জাতীয় পার্টির সোনারগাঁ পৌরসভার যুগ্ম আহ্বায়ক শফিকুল ইসলাম শফি,পৌরসভার কাউন্সিলর জাহেদা আক্তার মনি,দুলাল মিয়া,পারভীন আক্তার,নারী নেতৃি জাহানারা আক্তার, জাতীয় পার্টির নেতা মুক্তার হোসেন,জাতীয় পার্টির প্রচার সম্পাদক মোঃ শহীদ প্রমুখ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭