সোনারগাঁয়ে কমিউনিটি পুলিশিং ডে অনুষ্ঠিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৩১ অক্টোবর, ২০২০

সোনারগাঁয়ে কমিউনিটি পুলিশিং ডে অনুষ্ঠিত


সোনারগাঁয়ে কমিউনিটি পুলিশিং ডে অনুষ্ঠিত





মোঃ নুর নবী জনিঃ মুজিব বর্ষের মূলমন্ত্র কমিউনিটি পুলিশিং সর্বত্র এই প্রতিপাদ্য কে সামনে রেখে বিপুল উৎসাহ,উদ্দীপনা ও আনন্দমুখর পরিবেশে সারাদেশের ন্যায় নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে কমিউনিটি পুলিশিং ডে ২০২০ উদযাপন।





শনিবার(৩১ অক্টোবর) সকালে সোনারগাঁ থানা প্রাঙ্গনে সোনারগাঁ থানার আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে ২০২০ উপলক্ষে বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।





কমিউনিটি পুলিশিং ডে ও বিশেষ আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম।









সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ পৌরসভার মেয়র সাদেকুর রহমান সাদেক।





সভার শুরুতেই থানা প্রাঙ্গন থেকে প্রধান প্রধান সড়ক পদক্ষিন হয়ে একটি র‍্যালি বের করে থানা প্রাঙ্গনে এসে বেলুন উড়িয়ে ও কেক কেটে কমিউনিটি পুলিশিং ডে ২০২০ উদযাপন শেষে বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।





আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিতি ছিলেন,সোনারগাঁ থানার সেকেন্ড অফিসার পঙ্কজ কান্তি সরকার,সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ওসমানগনি,মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার সোহেল রানাসহ সকল মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানগন,এসময় সাংবাদিক সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত থেকে বক্তব্য রাখেন। এছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়নের কমিউনিটি পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭