সোনারগাঁয়ে স্ত্রী হত্যার দায়ে স্বামীর ফাঁসির আদেশ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০

সোনারগাঁয়ে স্ত্রী হত্যার দায়ে স্বামীর ফাঁসির আদেশ


সোনারগাঁয়ে স্ত্রী হত্যার দায়ে স্বামীর ফাঁসির আদেশ





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সানজিদা আক্তার নামে এক গৃহবধূর হত্যা মামলার রায়ে তার স্বামী আশরাফ হোসেন কামালকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ড কার্যকরের রায় দিয়েছেন আদালত।





মঙ্গলবার(৮ সেপ্টেম্বর)বিকালে নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক শেখ রাজিয়া সুলতানা এ রায় ঘোষণা করেন। রায় ঘোষনার সময় দণ্ডিত আসামি পলাতক ছিলেন।





আশরাফ হোসেন কামাল নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার তৈয়বপুর গ্রামের নুরুল গনির ছেলে। তাকে গ্রেফতারের জন্য পুলিশকে নির্দেশ দিয়েছেন আদালত।





রাষ্ট্রপক্ষের আইনজীবী সহকারী পাবলিক প্রসিকিউটর শিপ্রা মোদকের বলেন, আশরাফ হোসেন তার স্ত্রী সানজিদা আক্তারকে নিয়ে সোনারগাঁয়ের মেঘনা এলাকায় হোল সিমেন্ট কোম্পানির স্টাফ কোয়াটারে বসবাস করতেন।





পারিবারিক কলহের জের ধরে সানজিদাকে ২০০৫ সালের ১ ফেব্রুয়ারি রাত সাড়ে ১০টায় শ্বাসরোধে হত্যা করে গলায় ওড়না পেঁচিয়ে মৃতদেহ ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রাখে। এরপর আত্মহত্যা বলে প্রচার করে আশরাফ হোসেন কামাল।





তিনি জানান, ওই সময় পুলিশ গিয়ে সানজিদার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেন। তখন সানজিদার বাবা সাদেক মিয়াও বলেন সানজিদাকে তার স্বামী হত্যা করেনি। সে আত্মহত্যা করেছে।





পরে ময়নাতদন্ত রিপোর্টে আসে সানজিদাকে হত্যা করা হয়েছে। এঘটনায় পরিবারের পক্ষ থেকে কেউ মামলা না করলেও সোনারগাঁও থানার এসআই ফিরোজ খান বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় আদালত মঙ্গলবার রায় ঘোষনা করেছেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭