চাঞ্চল্যকর এনজিও কর্মী হত্যা মামলার এজাহারনামীয় আসামি গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০

চাঞ্চল্যকর এনজিও কর্মী হত্যা মামলার এজাহারনামীয় আসামি গ্রেফতার


চাঞ্চল্যকর এনজিও কর্মী হত্যা মামলার এজাহারনামীয় আসামি গ্রেফতার





আজকের সংবাদ ডেস্কঃ র‌্যাব-১১র আভিযানে চাঞ্চল্যকর এনজিও কর্মী হত্যা মামলার এজাহারনামীয় আসামী মোছাঃ শারমিন আক্তার (২৩) গ্রেফতার।





গতকাল সোমবার(৭সেপ্টেম্বর)দুপুরে কুমিল্লা জেলার মেঘনা থানার টিটিরচর এলাকা থেকে তাকে গ্রেফতার কর হয়।





র‌্যাব-১১ কর্তৃক গোয়েন্দা নজরদারী ও গোপন তথ্যর ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি বিশেষ আভিযানিক দল সোমবার দুপুরে কুমিল্লা জেলার মেঘনা থানার টিটিরচর এলাকায় অভিযান পরিচালনা করে এজাহারনামীয় ৩নং আসামী মোছাঃ শারমিন আক্তার (২৩)কে গ্রেফতার করে।





জানা যায়,গ্রেফতারকৃত আসামী মোছাঃ শারমিন আক্তার নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানার বারদী ইউনিয়নের মিস্ত্রিপাড়া গ্রামের মোঃ শামসুদ্দিনের ছেলে মোঃ হান্নানের স্ত্রী। হত্যাকান্ডের পরপরই শারমিন আক্তার তার পিতার বাড়িতে গিয়ে আত্মগোপনে ছিলেন। শারমিন আক্তারের স্বামী হান্নান ও দেবর ফয়সালকে গ্রেফতারের চেষ্টা চলছে।





বারদী ইউনিয়নের মিস্ত্রীপাড়া এলাকার শামসুদ্দিনের ছেলে হান্নানের স্ত্রী শারমিন আক্তার ব্যুরো বাংলাদেশ নামের একটি এনজিও বারদী শাখা থেকে ৫০ হাজার টাকা ঋণ গ্রহণ করেন। এ থেকে প্রতি সপ্তাহে ১২৫০ টাকা করে ঋণ পরিশোধ করে শারমিন আক্তার। এছাড়াও ওই বাড়িতে আরো কয়েকজন গ্রাহক রয়েছেন। রোববার দুপুরে ওই কিস্তির টাকা আদায় করতে ব্যুরো বাংলাদেশ এনজিওর প্রোগ্রাম অর্গানাইজার সাজিদুর রহমান হান্নানের বাড়ি যান। পরে হান্নানের ঘরে তার গলাকাটা লাশ দেখে এলাকাবাসী পুলিশেকে খবর দেয়।





এ ঘটনায় রোববার রাতে ব্যুরো বাংলাদেশের বারদী শাখার ব্যবস্থাপক মোঃ শামীম বাদী হয়ে গ্রাহক শারমিন আক্তার, স্বামী হান্নান মিয়া ও দেবর ফয়সালের নাম উল্লেখ করে আরো কয়েকজনকে অজ্ঞাত আসামী করে একটি মামলা দায়ের করেন। এই নির্মম ও বর্বরোচিত হত্যাকান্ডের ফলে এলাকায় ব্যপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭