দুর্ধর্ষ ডাকাত সর্দার হাবু গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০

দুর্ধর্ষ ডাকাত সর্দার হাবু গ্রেফতার


দুর্ধর্ষ ডাকাত সর্দার হাবু গ্রেফতার





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগন্জের সোনারগাঁ থানায় ডাকাতি, চুরি, মাদক, অস্ত্র ও বিস্ফোরকসহ একাধিক মামলার আসামি সোনারগাঁয়ের যুবলীগ নেতা আমিনুল ইসলাম ভূঁইয়াকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে জখম করা মামলার বারদী ইউনিয়নের মেম্বার দুর্ধর্ষ ডাকাত সর্দার হাবিবুর রহমান ওরফে হাবু ডাকাতকে গ্রেফতার করেছে ঢাকা শাহবাগ থানা পুলিশ ।





বৃহস্পতিবার(১০ সেপ্টেম্বর)দুপুরে শাহাবাগ থানা এলাকা থেকে হাবিবুর রহমান ওরফে হাবু ডাকাতকে গ্ৰেপ্তার করা হয়েছে ।





গ্ৰেপ্তারের সত্যতা নিশ্চিত করেন নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা(ডিবি)পুলিশ পরিদর্শক(নিরস্ত্র)মাহবুবুর রহমান তিনি বলেন,সোনারগাঁ থানার একটি মামলায় হাবিবুর রহমান ওরফে হাবুকে গ্ৰেপ্তার করা হয়েছে । তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে,আমরা এ বিষয়ে খোঁজ খবর নিচ্ছি ।





প্রসঙ্গত,বারদী ইউনিয়নের মেম্বার দুর্ধর্ষ ডাকাত সর্দার হাবিবুর রহমান ওরফে হাবু ডাকাত, শান্তি বাজার এলাকায় হাবু ডাকাতের অত্যাচারে অতিষ্ঠ এলাকার সাধারণ মানুষ। তার দলে রয়েছে বিভিন্ন এলাকার প্রায় শতাধিক ডাকাত। ডাকাত সর্দার হাবুর বিরুদ্ধে সোনারগাঁ থানাসহ বিভিন্ন থানায় ডাকাতি,চুরি,মাদক,অস্ত্রসহ ১০টিরও অধিক মামলা রয়েছে।





এছাড়াও একাধিকবার পুলিশ তাকে ডাকাতি ও গরু চুরির মামলায় গ্রেফতার করে কারাগারে প্রেরণ করেন। গত বছরের ২০ অক্টোবর ডাকাতি মামলায় বারদী ইউনিয়ন পরিষদের সামনে থেকে গ্ৰেপ্তার করে সোনারগাঁও থানা পুলিশ । পরে সেই মামলায় আসামি বের হয়ে আসেন ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭