ইউএনও ও বীর মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে সোনারগাঁয়ে মানববন্ধন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০

ইউএনও ও বীর মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে সোনারগাঁয়ে মানববন্ধন


ইউএনও ও বীর মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে সোনারগাঁয়ে মানববন্ধন





আজকের সংবাদ ডেস্কঃ দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার ইউএনও ওয়াহিদা খানম ও তার পিতা বীর মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার সকল মুক্তিযোদ্ধাগন।





বৃহস্পতিবার (১০সেপ্টেম্বর) সকালে উপজেলা পরিষদ চত্তরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।





উপজেলা মুক্তিযােদ্ধা কমান্ডের সদ্য সাবেক ডেপুটি কমান্ডার ওসমান গনীর সভাপতিত্বে মানববন্ধনে অংশ গ্রহন করেন, উপজেলা মুক্তিযােদ্ধা কমান্ডের সদ্য সাবেক কমান্ডার সােহেল রানা।এসময় মানববন্ধনে হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও নিরাপদ কর্মস্থলের দাবী জানানো হয়। মানববন্ধনে উপজেলা মুক্তিযােদ্ধাদের পক্ষে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ওসমান গনি।





বক্তব্যে তিনি বলেন, ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তার উপর যে হামলা করা হয়েছে তা অত্যান্ত ঘৃণিত ও বর্বরোচিত কাজ। আমরা হামলাকারীদের দ্রুত দৃষ্ঠান্তমূলক শাস্তি দাবী করছি। সে সাথে সকল কর্মকর্তার নিরাপদ কার্যালয় ও আবাসনের দাবী জানাচ্ছি।





এসময় উপস্থিত ছিলেন,সদ্য সাবেক সহকারি কমান্ডার আব্দুল বাতেন মােল্লা, মফিজুল ইসলাম, সেলিম রেজা, মহিউদ্দিন মাহী, উপজেলার বিভিন্ন কর্মকতা,কর্মচারী, পৌরসভা মুক্তিযােদ্ধা কমান্ডার হাবিবুর রহমান, বারদী ইউনিয়ন মুক্তিযােদ্ধা কমান্ডার আব্দুল আউয়াল, সনমান্দী ইউনিয়ন মুক্তিযােদ্ধা কমান্ডার আব্দুর রশিদসহ অন্যান্য ইউনিয়নের মুক্তিযােদ্ধা কমান্ডারবৃন্দ। এছাড়া আরও উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের নারায়ণগঞ্জ জেলার আহবায়ক সাংবাদিক শরীফ উদ্দিন সবুজ, উপজেলা মুক্তিযােদ্ধা সন্তান কমান্ডের আহ্বায়ক বিল্লাল প্রধান ও সদস্য সচিব মাহফুজুর রহমানসহ উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিলের সন্তানরা।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭