সোনারগাঁয়ে ঐতিহ্যবাহী হাডুডু খেলা অনুষ্ঠিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০

সোনারগাঁয়ে ঐতিহ্যবাহী হাডুডু খেলা অনুষ্ঠিত


সোনারগাঁয়ে ঐতিহ্যবাহী হাডুডু খেলা অনুষ্ঠিত





আজকের সংবাদ ডেস্কঃ সামাজিক অবক্ষয়কে দূর করতে হলে বিনোদনের বিকল্প নেই। সমাজকে সামাজিক মর্যাদায় ফিরে আনতে হলে গ্রাম-গঞ্জের মানুষকে সচেতনতা বৃদ্ধির মাধ্যমে বিভিন্ন বিনোদনের ওপর গুরুত্ব দিতে হবে শুক্রবার ১৮ সেপ্টেম্বর সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের তালতলার বালুর মাঠে হাডুডু ফাইনাল খেলায় পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে স্থানীয় ইউপির সফল চেয়ারম্যান হামীম শিকদার শিপলু প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।





তিনি আরো বলেন,অনুরুপ ভাবে জামপুর ইউনিয়ন সহ  সোনারগাঁ উপজেলার বিভিন্ন এলাকায় বিভিন্ন বিনোদনের ব্যবস্থা করা হলে এখানে সামাজিক অবক্ষয় থাকবেনা। এতে এলাকার লোকজনের সার্বিক সহায়তার আহবান জানান তিনি।









স্থানীয় ইউপি সদস্য আলীজানের সভাপতিত্বে হাডুডু ফাইনাল খেলার শুভ উদ্বোধন করেন জামপুর ইউনিয়ন যুবলীগ সাধারন সম্পাদক মো.সামসুল আলম।





বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মেঘনা থানার বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো.জুয়েল প্রধান, জামপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আল-আমিন, জামপুর ইউনিয়ন সেচ্ছাসেবকলীগ নেতা গুলজার হোসেন,জামপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা আব্দুন নুর, তাজউদ্দিন ভূঁইয়া,হাবিবুর রহমান হাবিব,বিশিষ্ট ব্যবসায়ী শাহিন,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মো.বাবুল হোসেন, আব্দুল রহমানসহ শতশত উৎসুক জনতা এবং আঃলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭