আল্লামা শাহ আহমদ শফীর মৃত্যুতে এমপি খোকার শোক - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০

আল্লামা শাহ আহমদ শফীর মৃত্যুতে এমপি খোকার শোক


আল্লামা শাহ আহমদ শফীর মৃত্যুতে এমপি খোকার শোক





আজকের সংবাদ ডেস্কঃ ১০৩ বছর বয়সী আল্লামা শাহ আহমদ শফীর মৃত্যুতে শোক জানিয়েছেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা।





হেফাজতে ইসলামের আমির দেশের সর্বজন শ্রদ্ধেয় আলেমেদ্বীন আল্লামা শাহ আহমদ শফী আজ (শুক্রবার) সন্ধ্যায় রাজধানী ঢাকার আজগর আলী হাসপাতালে তিনি ইন্তেকাল করেন ইন্নাল্লিাহে ওয়াইন্না ইলাইহি রাজেউন)। বিকেল সোয়া ৪টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেয়া হয়। আজগর আলী হাসপাতালে ভর্তির কিছুক্ষণের মধ্যে তিনি ইন্তেকাল করেন।





উল্লেখ্য যে, দেশের প্রখ্যাত এই আলেম জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি জননেতা লিয়াকত হোসেন খোকার দাওয়াতে সোনারগাঁয়ে এসেছিলেন।





দেশের কওমি শিক্ষার কিংবদন্তি এ আলেমের ইন্তেকালে চট্টগ্রামসহ সারাদেশে শোকের ছায়া নেমে এসেছে। হাটহাজারী মাদরাসায় তার ইন্তেকালের খবর পৌঁছলে কান্নায় ভেঙে পড়েন ছাত্র-শিক্ষকেরা।





পাঁচলাইশ থানার ওসি আবুল কাশেম ভূঁইয়া বলেন, বিকেল সোয়া ৪টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ মাঠ থেকে তাকে নিয়ে এয়ার অ্যাম্বলেন্স ঢাকার আজগর আলী হাসপাতালের উদ্দেশে রওনা দেয়।





তিনি চমেক হাসপাতালের ৩য় তলার ইনটেনসিভ কেয়ার ইউনিটের (আইসিইউ) ৮ নম্বর বেডে তার চিকিৎসাধীন ছিলেন। ছাত্র আন্দোলনের মুখে হাটহাজারী দারুল উলুম মুঈনুল ইসলাম মাদ্রাসার মহাপরিচালক (মুহতামিম) পদ থেকে পদত্যাগ করার পর অসুস্থতাবোধ করায় তাকে হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হয়। বৃহস্পতিবার মধ্যরাতে তাকে অ্যাম্বুলেন্সে হাটহাজারী মাদ্রাসা থেকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়া হয়


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭