সোনারগাঁয়ে অপহরণের আড়াইমাস পর অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার,গ্রেফতার-১ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০

সোনারগাঁয়ে অপহরণের আড়াইমাস পর অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার,গ্রেফতার-১


সোনারগাঁয়ে অপহরণের আড়াইমাস পর অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার গ্রেফতার-১





আজকের সংবাদ ডেস্কঃ অপহরনের আড়াইমাস পর অপহৃত স্কুল ছাত্রী (১৫) কে উদ্ধার করেছে পুলিশ । নারায়ণগঞ্জ সোনারগাঁ থানা পুলিশ একটি নিখোঁজ জিডির সুত্র ধরে গোপন সংবাদের ভিত্তিতে সিদ্ধিরগন্জ থানা এলাকা হতে গতকাল শুক্রবার (৪সেপ্টেম্বর) রাতে সিদ্ধিরগন্জ ভূমিপল্লী আবাসিক এলাকা থেকে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করে।





এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি অপহরণ মামলা দায়ের করা হয়েছে।





মামলা দায়েরের পর শনিবার সকালে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলামের নেতৃিত্বে এস আই রুস্তম আলী কাঁচপুর এলাকা থেকে মূল অপহরণকারি ইব্রাহিম ওরফে আকিব(২৮)কে গ্রেফতার করে। অপহরণকারি ইব্রাহিম ওরফে আকিব কুমিল্লা জেলার বুড়িচং থানার রামপুর গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে।সে সিদ্ধিরগন্জ ভূমিপল্লী আবাসিক এলাকার খালেক সাহেবের ভাড়াটিয়া।





মামলা সূত্রে জানা যায়, নবম শ্রেণির ওই স্কুল ছাত্রীর সাথে ফেসবুকের মাধ্যমে আসামী ইব্রাহিমের পরিচয় হয়,পরে ফোনে ওই ছাত্রীকে সবার ওগোচরে ও সাইনবোর্ড এলাকার একটি স্কুল আসা যাবার পথে বখাটে ইব্রাহিম ওরফে আকিব  উত্যক্ত করে আসছিল। তার ধারাবাহিকতায় গত ১৮জুন দুপুরে ওই ছাত্রী এক জরুরি দরকার আছে বলে বাড়ির মেইন সড়ক থেকে কৌশলে অপহরণ কারি ইব্রাহিম ওরফে আকিব ও লিজা আক্তারসহ তার সহযোগিদের সহায়তায় অপহরণ করে। এ ঘটনায় ওই ছাত্রীর মা ঝর্না উপজেলার কাঁচপুর ইউনিয়নের বাসিন্দা শনিবার সোনারগাঁ থানায় ইব্রাহিম ওরফে আকিবকে প্রধান আসামী ও লিজা আক্তারকে ২নং আসামি করে আরও ২/৩ জনের বিরুদ্ধে একটি অপহরণ মামলা দায়ের করেন।





সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার ও অপহরণকারি ইব্রাহিম ওরফে আকিবকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, এ অপহরণের ঘটনায় গতকাল অভিযান চালিয়ে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার ও অপহরণকারি ইব্রাহিমকে গ্রেফতার করা হয়েছে।অন্য আসামিদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত আছে। অপহৃত স্কুল ছাত্রীকে শনিবার দুপুরে ডাক্তারী পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে প্রেরন করা হইয়াছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭