রাতের আঁধারে জোরপূর্বক বালু ভরাট করে জমি দখলের অভিযোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০

রাতের আঁধারে জোরপূর্বক বালু ভরাট করে জমি দখলের অভিযোগ


রাতের আঁধারে জোরপূর্বক বালু ভরাট করে জমি দখলের অভিযোগ





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে শাহাবুদ্দিনের বিরুদ্ধে ইব্রাহিম, মহিউদ্দিন ও প্রবাসী নুরুল ইসলাম স্থানীয় এক ব্যক্তির জমি রাতের আঁধারে জোরপূর্বক বালু ভরাট করে দখলের অভিযোগ উঠেছে।





বুধবার (২ সেপ্টেম্বর) সকালে সরেজমিনে দেখা যায়, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের কাবিলগঞ্জ এলাকার মৃত. সামছুদ্দিনের ছেলে ভূমিদস্যু শাহাবুদ্দিন মোবাইল কোম্পানী নামে কিছু জায়গা কিনে তার আশেপাশে স্থানীয় এলাকা বাসীর জায়গা জোর পূর্বক ড্রেজার দিয়ে বালু ভরাট করছেন। স্থানীয় এলাকাবাসী জানান, কাবিলগঞ্জ এলাকার মৃত.তমিজউদ্দীন সরকারের ছেলে ইব্রাহিম হাছান, বিশিষ্ট ব্যবসায়ী মহিউদ্দিন ও প্রবাসী নুরুল ইসলামের জমি রাতের আঁধারে জোরপূর্বক বালু ভরাট করে দখল করে নেয়ার পাঁয়তারা করছেন। জমির মালিক ইব্রাহিম হাসান বাদী হয়ে গতকাল সোমবার বিকেলে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযাগ দায়ের করলে ঘটনাস্থলে সোনারগাঁ থানা পুলিশ পরিদর্শন করে স্থানীয় এলাকাবাসীর উপস্থিতিতে জমিতে বালু ভরাট বন্ধ করে দেন।





সোনারগাঁ থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) শুভাষ জানান, জোর পূর্বক জমি দখলের অভিযোগ পেয়ে তাৎক্ষনিক ভাবে আমি ঘটনাস্থল পরিদর্শন করে বালু ভরাট কাজ বন্ধ করে দিয়ে এসেছি। কোম্পানীর মালিক শাহাবুদ্দিন আজ (বুধবার) জমির প্রকৃত মালিকদের সাথে বসে জমির ন্যায্য মূল্য পরিশোধ করে তাদের আপোষ করে নিবেন। টাই পরবর্তীতে আর কোন আইনি ব্যবস্থা নেয়া হয়নি।





অন্যদিকে অভিযুক্ত শাহাবুদ্দিনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করলেও তাকে পাওয়া যায় নি।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭