এমপি খোকার উন্নয়নে মুগ্ধ হয়ে শিল্পপতি আশরাফুল ভূঁইয়া মাকসুদের জাতীয় পার্টিতে যোগদান - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০

এমপি খোকার উন্নয়নে মুগ্ধ হয়ে শিল্পপতি আশরাফুল ভূঁইয়া মাকসুদের জাতীয় পার্টিতে যোগদান


এমপি খোকার উন্নয়নে মুগ্ধ হয়ে শিল্পপতি আশরাফুল ভূঁইয়া মাকসুদের জাতীয় পার্টিতে যোগদান





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব, প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সভাপতি লিয়াকত হোসেন খোকার উন্নয়ন ও সেবামূলক রাজনীতিতে অনুপ্রাণিত হয়ে উপজেলার জামপুর ইউনিয়নের পাকুন্ডা গ্রামের বিশিষ্ট শিল্পপতি আশরাফুল ভূঁইয়া মাকসুদ জাতীয় পার্টিতে যোগদান করেছেন।





৫ সেপ্টেম্বর শনিবার দুপুরে রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদেরের কার্যালয়ে চেয়ারম্যান জি এম কাদের, মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু ও অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপিকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে তিনি জাতীয় পার্টিতে যোগদান করেন।





এসময় উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবু নাইম ইকবাল, নারায়ণগঞ্জ জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারন সম্পাদক হাজী জাবেদ রায়হান জয়, সদস্য আনিসুর রহমান রানা, সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির নেতা অখিল উদ্দিন মেম্বার, মোশারফ হোসেন প্রমুখ।





শিল্পপতি আশরাফুল ভূঁইয়া মাকসুদ বলেন, সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা দায়িত্ব গ্রহণের পর থেকেই এ উপজেলায় উন্নয়ন ও সেবামূলক রাজনীতি চালু করেছেন। প্রতিহিংসার রাজনীতিকে দূরে ঠেলে উন্নয়ণের ছোঁয়ায় তিনি গোটা উপজেলাকে সুন্দর করে সাজিয়েছেন। সাধারন মানুষ তার কর্মকান্ডে মুগ্ধ হয়ে তাকে গরীবের বন্ধু উপাধী দিয়েছে। পক্ষান্তরে যারা রাজনীতির নামে ক্ষমতার অপব্যবহার করতো এবং অন্যায়কে আশ্রয়-প্রশ্রয় দিতো, জনগণ তাদেরকে প্রত্যাক্ষান করেছে।





তিনি জানান, এমপি খোকার উন্নয়ন ও সেবামূলক রাজনীতিতে অনুপ্রাণিত হয়েই তিনি জাতীয় পার্টিতে যোগদান করেছেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭