অনুপ্রবেশকারী আওয়ামীলীগারদের অপপ্রচারে অতিষ্ঠ বন্দরের খান পরিবার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০

অনুপ্রবেশকারী আওয়ামীলীগারদের অপপ্রচারে অতিষ্ঠ বন্দরের খান পরিবার


অনুপ্রবেশকারী আওয়ামীলীগারদের অপপ্রচারে অতিষ্ঠ বন্দরের খান পরিবার





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ জেলায় মরহুম বীর মুক্তিযোদ্ধা শাহাবুদ্দিন খান সবুজ ও মরহুম জয়নাল আবেদিন খানের উত্তরসূরী হিসেবে বন্দর থানায় ১৯৭১ সাল থেকে আওয়ামীলীগের অস্তিত্ব রক্ষা ও সাংগঠনিক কার্যক্রম পরিচালনা সহ নানাবিধ জনহিতকর কাজে খান পরিবারের ঐতিহ্য ধরে রেখে আসছে খান পরিবারের খান মাসুদ। খান পরিবারের একমাত্র নেতৃত্ব খান মাসুদের নামে বন্দর থানা আওয়ামীলীগে বিএনপি জামাত থেকে অনুপ্রবেশকারীর অপপ্রচারে অতিষ্ঠ পুরো খান পরিবার সহ বন্দর থানা আওয়ামীলীগ। 





বৃহস্পতিবার(২৪সেপ্টেম্বর) বিকেল ৫ ঘটিকায় বন্দর খান বাড়িতে খান মাসুদের বাসভবনে স্থানীয় গণমাধ্যম কর্মীদের নিয়ে সংবাদ সম্মেলনে খান মাসুদ ও বন্দর থানা আওয়ামীলীগের বিভিন্ন নেতাকর্মীরা খান পরিবারের বিরুদ্ধে অপপ্রচারের তীব্র নিন্দা জানান।





এসময় ছাত্রলীগের নারায়ণগঞ্জ জেলার সাবেক সভাপতি এড. জাহাঙ্গীর আলম সাংবাদিকদের উদ্দেশ্যে প্রেস বিজ্ঞপ্তিটি পড়ে শোনান। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২০১৭ সালে র‍্যাব-১১ এর সোর্সের মাধ্যমে পরিত্যক্ত ভবনে অস্ত্র রেখে মিথ্যা মামলায় হয়রানি বন্ধে নারায়ণগঞ্জ-৪ ও ৫ আসনের সাংসদ জননেতা সেলিম ওসমান ও শামীম ওসমানের নির্দেশে বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি এম এ রশিদের মাধ্যমে তা সমাধান করা হলে জামাত বিএনপির অনুপ্রবেশকারীদের একটি চক্র ফের বিভিন্ন ভাবে স্থানীয় সংবাদপত্র ও অনলাইন নিউজ পোর্টালে মিথ্যা সংবাদ প্রকাশ করে ক্ষমতাসীন দলের সুযোগ সুবিধা ভোগ করার জন্য  খান মাসুদ ও তার পরিবারের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন।





উপস্থিত ছিলেন, বন্দর থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম, কলাগাছিয়া ইউপি যুবলীগ সভাপতি রুহুল আমিন, ছাত্রলীগের নারায়ণগঞ্জ জেলার সাবেক সভাপতি এড. জাহাঙ্গীর আলম, বন্দর থানার সাবেক সাংগঠনিক সম্পাদক মুজাহিদুল ইসলাম, বন্দর ইউপি ছাত্রলীগের সাবেক সভাপতি মো. ফয়সাল কবির, বন্দর থানা যুবলীগ নেতা শেখ মুমিন প্রমুখ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭